(দিনাজপুর২৪.কম) বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা প্রীতি জিন্টা। সবার কাছে তিনি প্রীতি জিন্টা নামেই পরিচিত। এমনকী আত্মীয়, বন্ধুমহল হোক অথবা তার সব ভক্তদের কাছে এই নামেই পরিচিত ছিলেন প্রীতি। কিন্তু হঠাৎই নাম বদলের সিদ্ধান্ত নিলেন প্রীতি। জানা গেছে, এখন থেকে প্রীতি নিজের নাম এবং পদবির মাঝে ‘জি’ অক্ষরটি ব্যবহার করবেন। তারমানে এখন থেকে তার নাম প্রীতি ‘জি’ জিন্টা। হঠাৎ করেই কেন তিনি নাম বদলের সিদ্ধান্ত নিলেন জানেন?
সম্প্রতি প্রীতি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘বিয়ের পর আমি ঠিক করি ‘জি’ শব্দটা আমার স্বামীর নামের থেকে নেব। একটা ‘জি’ আমার জন্য যথেষ্ট।’ প্রীতির স্বামীর নাম জেনে গুডএনাফ।

এদিকে সম্প্রতি দিল্লির ব্যবসায়ী আনন্দ কে আহুজাকে বিয়ে করেছেন সোনম কাপুর। তার পর থেকেই তিনিও নিজের নাম এবং পদবীর মধ্যে ‘কে’ অক্ষরটি ব্যবহার করছেন। কিন্তু বিয়ের দু’বছর পরে প্রীতি কেন এই সিদ্ধান্ত নিলেন, তা অবশ্য খোলসা করেননি।

বর্তমানে ছবি থেকে দূরে থাকলেও আজও এই নায়িকা তার অভিনীত কাভি আলবিদা না কেহনা, কৃষ, কাল হো না হো, কোই… মিল গায়া, দিল হ্যায় তুমহারা, চোরি চোরি চুপকে চুপকে, হার দিল জো পেয়ার করেগা, সোলজার, দিল সে’র মাধ্যমে দর্শকের মনে জায়গা করে আছেন। -ডেস্ক