-ফাইল ছবি

(দিনাজপুর২৪.কম) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এবারের আসরকে স্মরণীয় করে রাখতে বর্ণিল আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরোপুরি বর্ণিল সাজে সেজেছে ‘হোম অব ক্রিকেট’ তথা শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।

রোববার সন্ধ্যায় ৭টার দিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী উদ্বোধন করার পর কিছুক্ষণ চলে আতশবাজি।

অনুষ্ঠানের সবশেষে রাত সাড়ে ১০টার পর মঞ্চে আসেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ।এর আগে দর্শকদের সঙ্গে কথা বলেন দুজনে। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসি, চোখ এবং তার ব্যক্তিত্বের প্রশংসা করেন সালমান।তারও আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কিছুক্ষণ কথা বলেন বলিউডের এই দুই সুপারস্টার।

এর আগে মঞ্চ মাতান ভারতের শিল্পী সনু নিগম। কিছুক্ষণ বিরতির পর আসেন কৈলাস খের। অনুষ্ঠানের শুরুতে গান করেন বাংলাদেশের শিল্পী ‘ডি-রকস্টার’ তারকা মঈদুল ইসলাম খান শুভ, রেশমি মির্জা এবং জনপ্রিয় ব্যান্ড শিল্পী জেমস।  -ডেস্ক