(দিনাজপুর২৪.কম) নরসিংদীতে একটি ফিলিং স্টেশনে বিদ্যুৎস্পৃষ্টে ৬ শ্রমিক নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। বুধবার (০৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে রায়পুরা উপজেলার গোকুল নগর গ্রামে লালমিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানান, ওই ফিলিং স্টেশনের পাশে তাবাসুম মটর সার্ভিসিংয়ের জন্য একটি ঘর তৈরি হচ্ছিল। ঘরটির চালায় কাজ করার জন্য শ্রমিকরা একটি ট্রলি ঠেলে নিয়ে যাচ্ছিল। লোহার ট্রলিটি নেওয়ার সময় সেটি বিদ্যুতের তারে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে পাঁচ জন মারা যান। ভৈরব হাসপাতালে নেয়ার পর অপর শ্রমিককে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, ব্রাক্ষণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার চর্চাতলা এলাকার বকতর হোসেন (১৮) একই গ্রামের আবুল ফাজেল (৩৫), বিজয়নগর উপজেলার মিরা সানি গ্রামের হাকিম (৫০), ভৈরব উপজেলার কমলপুর এলাকার আউয়াল (২০), একই উপজেলার কালীপুর গ্রামের কাওসার (৩০) ও রায়পুরা উপজেলার রাধানগর গ্রামের ছেলে জাকারিয়া (২৫)। -ডেস্ক