(দিনাজপুর২৪.কম) নতুন বছরে দেশের মানুষ গণতন্ত্র ফিরে পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত জাসাসের বর্ষবরণ অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসন এসব কথা বলেন। এর আগে বৃহস্পতিবার বিকেল ৪টা ২০মিনিটের দিকে বিএনপি চেয়ারপারসন জাসাসের অনুষ্ঠানস্থলে পৌঁছান। আজ নববর্ষ উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)।
এর আগে জাসাসের শিল্পীদের গান পরিবেশনের মধ্যে দিয়ে অনুষ্ঠান এগিয়ে চলে। বর্ষবরণের অনুষ্ঠানে বিএনপির শীর্ষ নেতাদের মধ্যে উপস্থিত আছেন, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, ড. আবদুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ।
বর্ষবরণের এই অনুষ্ঠানে নির্দিষ্ট সময়ের আগেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত হতে শুরু করেন। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ে জনস্রোত। বর্ষবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন জাসাস সভাপতি এম এ মালেক এবং অনুষ্ঠান পরিচালনা করেছেন জাসাসের সাধারণ সম্পাদক মনির খান।-ডেস্ক