1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে হবে-গোপাল এমপি

  • আপডেট সময় : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ২ বার পঠিত

pic-02-25-12-2016ফজিবর রহমান বাবু (দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর নেতৃত্বে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের স্বাধীনতা। দেশের অগ্রযাত্রা গুটিকয়েক অস্ত্রধারী সন্ত্রাসী, জঙ্গী স্তব্ধ করতে পারবে না। যেকোন মূল্যে জঙ্গীবাদ সন্ত্রাস দমন করা হবে। মুক্তিযুদ্ধের চেতনায় শিশুদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।
মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে ২৪ ডিসেম্বর শনিবার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের ভাবকী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, অভিভাবক সমাবেশ, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আর বলেন, আমরা বীরের জাতি হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িঁয়েছি। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীন দেশ পেয়েছি। তিনি স্বাধীনতার স্বপ্ন দেখেছিলেন, তিনিই স্বধীনতা এনে দিয়েছেন। অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে জাতির পিতা কর্মসুচি ঘোষনা করেছিলেন। ৭১ এর পরাজিত শক্তি সেই কর্মসুচি বন্ধ করতেই বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছিল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনের লক্ষ্যে সরকার কাজ করছে। খাদ্যে স্বয়ংসম্পূর্ন বাংলাদেশ এখন বিদেশে খাদ্য রপ্তানী করছে। সম্প্রতি নেপালে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। বাংলাদেশ এখন আর রিলিফ নেয় না,রিলিফ দেয়। জননেত্রী  শেখ হাসিনার নেতৃত্বে ২০১৯ সালের পূর্বেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে।
ভাবকী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. রবিউল ইসলাম সাবুল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৮নং ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো. বদিউজ্জামান পান্না, বীরগঞ্জ রহিম বখ্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সমিজ উদ্দিন ও ৮নং ভোগনগর ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল রাজ্জাক।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর