1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:৫৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

নতুন পরিচয়ে আসছেন অপু বিশ্বাস

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ জুন, ২০১৭
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) ঢাকাই ছবির তুমুল জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের পর নাম বদলে নায়িকা এখন অপু ইসলাম খান নামেই পরিচিত হচ্ছেন। আসছে রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপুর ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবিতে প্রায় ২ বছর পর একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শাকিব-অপু জুটি।

তবে আসছে রোজার ঈদে অপু বিশ্বাস তার ভক্তদের সামনে হাজির হবেন নতুন এক পরিচয়ে। তা হলো তিনি আসছেন উপস্থাপনায়। ভিন্নধর্মী একটি অনুষ্ঠানের উপস্থাপনা করবেন তিনি। নিজেই থাকবেন তার অতিথি।

‘আমার ছবি আমার গান’ নামের এই অনুষ্ঠানে প্রচার হবে অপু বিশ্বাস অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় কিছু গান। ক্যামেরার সামনে অপু বলবেন গানগুলো দৃশ্যধারণের উল্লে­খযোগ্য ঘটনা ও অভিজ্ঞতার কথা। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেল এ অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে অপু ইসলাম খান বলেন, ‘ব্যতিক্রম একটি অভিজ্ঞতা হলো অনুষ্ঠানটি করতে গিয়ে। একইভাবে উপস্থাপনার মজার অভিজ্ঞতাও পেলাম। একটি চমকপ্রদ অনুষ্ঠান নির্মাণের চেষ্টা করা হয়েছে। আশা করছি ভালো লাগবে দর্শকের।’

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সিফাত তন্ময় ও সোহেল রানা সবুজ। জানা গেছে, একুশে টিভির আগামী ঈদ অনুষ্ঠানমালায় এই অনুষ্ঠানটি প্রচার হবে। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর