-ফাইল ছবি

(দিনাজপুর২৪.কম) আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধর্ম লালনপালন করেছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ দেশে মদ আর জুয়া বন্ধ করেছিলেন। পঁচাত্তরে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর জিয়াউর রহমান ক্ষমতা দখল করে দেশে আবারও মদ-জুয়ার লাইসেন্স দিয়েছিলেন। বিএনপি এদেশে মাদক, জুয়া, ক্যাসিনো চালু করেছিল।

বৃহস্পতিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামে কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন শেষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন আলহাজ গোলাম রব্বানী। স্বাগত বক্তব্য দেন সালাউদ্দিন খান।

অন্যান্যের মধ্যে কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, বাগবাটি ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বক্তব্য দেন।

এর আগে মোহাম্মদ নাসিম ইছামতি গ্রামে কেন্দ্রীয় জামে মসজিদের ভিত্তিফলক স্থাপন করেন। এ সময় তিনি বলেন, জিয়াউর রহমান ইমডেমনিটি আইন জারি করে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতা হত্যার বিচার বন্ধ করে দিয়েছিলেন। বিএনপি জামায়াত ক্ষমতায় থাকাকালীন খুনীদের আশ্রয় প্রশ্রয় দিয়ে পুরস্কৃত করেছিল।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ২৪ বার হত্যা চেষ্টা করা হয়েছে। কিন্তু তারা তাদের শাসনামলে কোন বিচারই করেনি। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতাসহ সকল হত্যাকাণ্ডের বিচার করেছেন।

নাসিম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক আর জুয়া কঠোর হাতে দমনে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন। এ দেশে মাদক-জুয়া থাকতে পারে না। ক্যাসিনোর সঙ্গে জড়িত অপরাধী কাউকে ছাড় দেওয়া হবে না।

সিরাজগঞ্জসহ সারাদেশের উন্নয়ন চিত্র তুলে ধরে নাসিম আরও বলেন, আওয়ামী লীগ একমাত্র দল যারা ক্ষমতায় এসে দেশ জাতি এবং জনগণের উন্নয়ন করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোকিত করেছেন। শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে। -ডেস্ক