(দিনাজপুর২৪.কম) দেশের মানুষ ভালো নেই মন্তব্য করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, আমদের ঐক্যবদ্ধ হয়ে সরকারের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। দেশে সংকটকাল চলছে। আজ দেশের মানুষ ভালো নেই। মানুষ সরকারের জুলুম নিপীড়নের অবসান চায়। আজ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে ইফতার মাহফিলে তিনি এ কথা বলেন। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা’র ‘নবরাত্রি’ হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি চেয়ারপারসন। ইফতারের আগে বিভিন্ন দলের নেতাদের সঙ্গে কুশল বিনিময় করেন খালেদা জিয়া।

এদিকে বেগম খালেদা জিয়া আজ এক বিবৃতিতে গত শনিবার রাতে লন্ডনের অন্যতম প্রধান পর্যটন কেন্দ্র লন্ডন ব্রিজের ফুটপাথে পথচারীদের ভিড়ের মধ্যে ভ্যান চালিয়ে পিষ্ট করে ও ছুরিকাঘাতে ৭ জনকে হত্যা ও কমপক্ষে ৩০ জনকে আহত করার প্রাণবিনাশী রক্তাক্ত ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানান। বিবৃতিতে খালেদা জিয়া বলেন, এই রক্তপিপাসু দানবীয় শক্তিকে এই মুহূর্তে পরাজিত করতে হবে, দেশে দেশে এদের প্রাণঘাতি নেটওয়ার্ক নির্মূল করতে হবে।

আজ বিএনপি চেয়ারপারসনের ইফতারে উপস্থিত ছিলেন, বিকল্পধারা বাংলাদেশের সভাপতি, সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, জামায়াতে ইসলামীর নায়েবে আমীর অধ্যাপক মুজিবুর রহমান, জাতীয় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা. টিআইএম ফজলে রাব্বী চৌধুরী, লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান (এলডিপি) কর্নেল অলি আহমদ বীরউত্তম, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীরপ্রতীক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ।

এই ইফতার মাহফিলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সভাপতিমণ্ডলীর সদস্যদের আমন্ত্রণ জানিয়েছিলো বিএনপি। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কেউ আসেননি।

বিএনপি নেতাদের মধ্যে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। -ডেস্ক