(দিনাজপুর২৪.কম) প্রথমবারের মতো আইপিএল খেলতে গিয়ে বাজিমাত করেছেন মুস্তাফিজুর রহমান। দ্যুতি ছড়িয়েছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। ১৬ ম্যাচ খেলে ৬.৯০ ইকোনোমি রেটে দখলে নিয়েছেন ১৭ উইকেট। মজার বিষয়, প্রথমবারেই শিরোপার স্বাদ পেয়েছেন মুস্তাফিজ। নির্বাচিত হয়েছেন আইপিএল-এর সেরা উদীয়মান খেলোয়াড়।

সোমবার রাত সাড়ে দশটায় ঢাকায় ফিরেছেন কাটার মাস্টার। বিমানবন্দরে নেমেই সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন মুস্তাফিজ। বাংলামেইলের পাঠকদের জন্য তা তুলে ধরা হলো:

প্রশ্ন: সংবর্ধনা কেমন লাগল?
মুস্তাফিজ: মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। এরকম একটি সংবর্ধনা আয়োজন করার জন্য। উনি আছেন (আরিফ খান জয়), সুজন ভাই, মামা আছেন। সকল মিডিয়া কর্মীদের ধন্যবাদ। এটা আমার জীবনের প্রথম আইপিএল। শুরুটাও ভালো ছিল। শেষটাও ভালো হয়েছে। আপনাদের ও দেশবাসীর দোয়ায় সব ভালো হয়েছে।

প্রশ্ন: শারীরিক ভাবে কতটুকু ফিট এখন?
মুস্তাফিজ: ফাইনাল ম্যাচের আগে পায়ে একটু ব্যথা ছিল। আমি কালকে (মঙ্গলবার) বোর্ডে যাব। ফিজিওকে দেখাব। বোর্ডের সঙ্গে কথা বলব, তারপর জানা যাবে।

প্রশ্ন: সাসেক্সে খেলবেন কিনা?
মুস্তাফিজ: আমার পায়ে একটু সমস্যা আছে। বিসিবিতে যাব, ফিজিওকে দেখাব, তারপর সিদ্ধান্ত নেব।

প্রশ্ন: আইপিএলের অভিজ্ঞতা কেমন কাজে লাগবে?
মুস্তাফিজ: আমি ওখানে সবচেয়ে ছোট ছিলাম। অনেক কিছু শিখেছি। বিভিন্ন দেশের অনেকেই ছিল। সামনে আরো সুযোগ আসলে চেষ্টা করব ভালো কিছু করার।

প্রশ্ন: ভাষাজনিত কারণে কোনো সমস্যা হয়েছে কিনা?
মুস্তাফিজ: আমি ইংলিশ খুব বেশি পারি না। ক্রিকেটের কিছু ভাষা পারি। সবাই আমার কাছ থেকে বাংলা শিখতে চেয়েছিল। সবাই আমার প্রশংসা করেছে।

প্রশ্ন: ওখানে থাকা অবস্থায় কার কথা বেশি মনে পড়ছে?
মুস্তাফিজ: বাবা-মার কথা মনে পড়েছে। তারপর অন্য সবার কথা। ভারতে থাকাকালীন সময়ে দেশকে অনেক মিস করেছি। -ডেস্ক