(দিনাজপুর২৪.কম) নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্্মুদ চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশের উন্নয়নে যারা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে।
২০ ফেব্রুয়ারি শনিবার দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর আয়োজিত অমর একুশে ফেব্রুয়ারি-২০২১ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশু সমাবেশ, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শাহাজাহান নভেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-১ মনোরঞ্জন শীল গোপাল এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সানিউল ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজু ইমাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুনীতি চাকমা ও ভারপ্রাপ্ত সম্পাদক ও মুখোপাত্র কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ঢাকা’র মনিরুজ্জামান জয়েল। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম লিটন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন নিরঞ্জন হীরা।