ফজিবর রহমান বাবু (দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার এ মন্ত্রে উজ্জীবিত হয়ে আমরা সবাই একসাথে উৎসব পালন করি। দুর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। আর সকলে মিলে যুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। তাই এ দেশ আমাদের সকলের। সংবিধানে সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার সুনিশ্চিত করা হয়েছে।
শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বৃস্পতিবার সন্ধ্যায় কাহারোল উপজেলার বিভিন্ন ইউনিয়নের পুজা মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মামুনুর রশীদ চৌধুরী, কাহারোল থানার ওসি মো. আইয়ুব আলী, উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি গোপেশ চন্দ্র রায়, সাধারন সম্পাদক রাজেন্দ্র দেব নাথ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যেজিৎ রায়, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন ও দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ সাবেক পরিচালক ও সভাপতি আলহাজ¦ মো. মাজেদুর রহমান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।