(দিনাজপুর২৪.কম) গত কয়েক বছরে একের পর এক দর্শকপ্রিয় ছবি উপহার দিয়ে ঢালিউডের শীর্ষ অভিনেত্রীতে পরিণত হয়েছেন মাহিয়া মাহি। জাজ মাল্টিমিডিয়ার বিভিন্ন ছবিতে আরেফিন শুভ, বাপ্পি, সাইমন, শিপনদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে দারুণ সফলতা পেয়েছেন তিনি। অভিনয়, নাচ, পারফরমেন্স, অ্যাকশন, এক্সপ্রেশন এই সব দিক থেকেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। পরিণত হয়েছেন প্যাকেজ অভিনেত্রীতে। দেশীয় চলচ্চিত্রকে তো সমৃদ্ধ করেছেনই। এখন মাহি আলো ছড়াচ্ছেন দুই বাংলায়। গত বছর বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ-এর যৌথ প্রযোজনায় মুক্তি পায় মাহি অভিনীত ছবি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’। এ ছবিতে ওপার বাংলার অঙ্কুশের বিপরীতে অভিনয় করেন মাহি। এখানে তার অনবদ্য অভিনয় পারফরমেন্স শুধু বাংলাদেশে নয়, ওপার বাংলার দর্শকদের মাঝেও প্রশংসিত হয়েছে। তারই ধারাবাহিকতায় এই দুই প্রযোজনা প্রতিষ্ঠান এবার নির্মাণ করেছে ‘অগ্নি-২’ নামক ছবি। এর আগে মাহি ও আরেফিন শুভ অভিনীত ‘অগ্নি’ ছবিটি ছিল বেশ ব্যবসাসফল। তারই ধারাবাহিকতায় এবার যৌথ প্রযোজনায় এর সিক্যুয়াল ‘অগ্নি-২’ মুক্তি পাচ্ছে দুই বাংলায়। এ ছবিতে তিনি কলকাতার নায়ক ওমের সঙ্গে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হবেন। ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের ইফতেখার চৌধুরী এবং ভারতের হিমাংশু। আসছে ঈদে দুই বাংলায় একযোগে মুক্তি পাচ্ছে মাহির নতুন এই ছবি। এরই মধ্যে সব রেকর্ড ভেঙে দিয়ে মাহিয়া মাহির নতুন চলচ্চিত্র ‘অগ্নি-২’ ছবির ‘ম্যাজিক
মামণি’ শিরোনামের আইটেম গান ইউটিউবে ঝড় তুলেছে। প্রথম এক সপ্তাহেই রেকর্ড সংখ্যক দর্শক এটি উপভোগ করেছেন। বর্তমানে মাহি খোশমেজাজেই রয়েছেন তার নতুন চলচ্চিত্রের আইটেম গানের আশাব্যঞ্জক সাড়া নিয়ে। এদিকে ‘অগ্নি-২’ সিনেমাটি আগামী ঈদের দিন থেকে দুই বাংলায় একযোগে মুক্তি পাচ্ছে। ‘অগ্নি’র মতো ‘অগ্নি-২’তেও ভিন্নধারার অ্যাকশন লুকে দেখা যাবে মাহিকে। এই সিনেমার মাধ্যমে নিজেকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাবেন- এমনটাই প্রত্যাশা এ অভিনেত্রীর। এ সিনেমার জন্য অনেক কষ্ট এবং ত্যাগ স্বীকার করতে হয়েছে মাহিকে।
নতুন করে নাচ এবং ফাইটের প্রশিক্ষণও নিতে হয়েছে তাকে। এ বিষয়ে মাহি বলেন, অনেক অনেক শ্রম এবং ত্যাগ তিতিক্ষার ফসল ‘অগ্নি-২’। আমি বিশ্বাস করি কষ্ট করলে কেষ্ট মেলে। ছবিটি কিন্তু মুক্তির আগেই আলোড়ন তুলেছে, মুক্তির পরেও একই ধারা অব্যাহত থাকবে বলে আশা রাখি। ‘অগ্নি-২’ এর মাধ্যমে মাহি আবারও দুই বাংলায় আলো ছড়াবেন বলেই মনে করছেন চলচ্চিত্র বোদ্ধারা। এদিকে ‘অগ্নি-২’ সিনেমাটির আরও একটি চমক হলো ঈদে মুক্তির পর পরই বিশ্বের আরও ৮টি দেশে প্রদর্শিত হবে সিনেমাটি। এটি আগামী ১৪ই আগস্ট থেকে ভারত, চীন (চায়না ভাষায়), হংকং, মালয়েশিয়া (মালয় ভাষায়), ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ইতালি ও আমেরিকাতে প্রদর্শিত হবে। এ দেশগুলোতে প্রদর্শনের সময় প্রচার-প্রচারণার জন্য সেখানে উপস্থিত থাকবেন সিনেমার প্রধান পাত্রপাত্রী এবং সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরী।(ডেস্ক)