ভাইরাল দীঘির হাতে প্লাস্টিক বোতলের মাইক্রোফোন

(দিনাজপুর২৪.কম) দীঘি অভিনীত নতুন ছবি ‘তুমি আছো তুমি নেই’-এর ট্রেলার প্রকাশ হয়েছে গত বৃহস্পতিবার। ছবিটি নির্মাণ করছেন গুণী নির্মাতা দেলোয়ার হোসেন ঝন্টু। এর ট্রেলার প্রকাশের পরই ছবিটি ঘিরে চলছে সমালোচনা। অভিযোগ- মানহীন গল্প ও নির্মাণের অদক্ষতার। সেসঙ্গে শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘিকে নিয়েও হচ্ছে সমালোচনা। হতাশ হয়েছেন তার ভক্তরাও।

সবচেয়ে বেশি সমালোচনা হচ্ছে ছবির একটি গানের দৃশ্য নিয়ে। যেখানে দেখা যাচ্ছে, শাড়ি পড়ে মাইক্রোফোন হাতে গান গাইছেন দীঘি। সেই দৃশ্যে দীঘির হাতে বাস্তবে কোনো মাইক্রোফোনই নেই। তিনি যা ধরে আছেন সেটি একটি প্লাস্টিকের বোতলের ওপর কালো কস্টেপ মেরে তৈরি করা।

এই দৃশ্যের স্ক্রিনশট এরই মধ্যে ফেসবুকে ভাইরাল, সঙ্গে এর ভিডিও। আর যে গানে দীঘি অভিনয় করেছেন সেটিও নকলের অভিযোগ আনা হয়েছে। এর সুর নব্বই দশকের সুপারহিট হিন্দি ছবি ‘দিল’র ‘নিদ নাহি আয়ে’ গানের হুবহু কপি।

‘তুমি আছো তুমি নেই’ ছবির যাত্রা শুরু হয় সমালোচনা দিয়ে। শুরুতে নায়ক নির্বাচন নিয়ে অনেক জলঘোলা হয়। প্রথমে এর নায়ক ছিলেন বাপ্পী, পরে আসেন সাইমন। তিনিও সরে দাঁড়ালে যুক্ত হন আসিফ ইমরোজ। তার বিপরীতেই দেখা যাবে দীঘিকে। এতে আছেন আরও এক নায়িকা সিমি। এছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, সুব্রতসহ অনেকে। আগামী ১২ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। -ডেস্ক