1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৪:০২ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুর-৫ আসনে উন্নয়নের কান্ডারী মোহাম্মদ আলী চৌধুরী কে এমপি হিসেবে পেতে চান নির্বাচনী এলাকাবাসী

  • আপডেট সময় : বুধবার, ৭ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) পাবর্তীপুর-ফুলবাড়িবাসী দিনাজপুর-৫ আসনে এবার নতুন মুখ পেতে চায়। বিশিষ্ট সমাজসেবক, ব্রীজমাষ্টার, শিক্ষানুরাগী এবং লৌহ মানব হিসেবে খ্যাত মোহাম্মদ আলী চৌধুরী ওরফে বাদশা চৌধুরীকেই দিনাজপুর-৫ আসনে এমপি হিসেবে দেখতে চায় এলাকাবাসী। তাঁর কৃত উন্নয়নে এবং জনসেবায় মুগ্ধ এলাকার জনগণ। তিনি একাধারে পার্বতীপুর-ফুলবাড়ি তথা দিনাজপুর-৫ আসনে যে উন্নয়ন করেছেন তা অতীতের সকল রেকর্ড অতিক্রম করেছেন। তিনি জনপ্রতিনিধি না হয়েও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, বিদ্যুৎ সংযোগ, ব্রীজ-কালভার্ট জনসাধারণের জন্য যে কাজ করেছেন তা ইতিহাসে বিরল বললেও ভুল হবে না। তাই এলাকাবাসী যে কোন মূল্যেই হউক আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনে দিনাজপুর-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি হিসেবে দেখতে চান মোহাম্মদ আলী চৌধুরীকে। গত ৫ বছর আগের জাতীয় নির্বাচনেও এলাকাবাসীর অনুরোধে এবার দিনাজপুর-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি পদে লড়ার মনোভাব ব্যক্ত করেছেন মোহাম্মদ আলী চৌধুরী। তিনি বলেন, জনগণের ভালোবাসার প্রতি সম্মান জানিয়ে তারা চাইলে তিনি এমপি পদে স্বতন্ত্র পদে দাঁড়াবেন।
কেন মোহাম্মদ আলী চৌধুরীকে জনগণ এমপি হিসেবে দেখতে চায় ? পার্বতীপুর-ফুলবাড়ী দিনাজপুর-৫ আসনে মোহাম্মদ আলী চৌধুরী জনসাধারণের জন্য যে উন্নয়নমুলক কাজ করেছেন তা বলা বাহুল্য। দিনাজপুর জেলার কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ তারই সহযোগিতায় আজ প্রতিষ্ঠিত বিদ্যাপিঠ, ফুলবাড়ি সরকারি কলেজে অনার্সের বিভিন্ন কোর্স তিনি চালুর ব্যবস্থা করেছেন। শিক্ষার্থীদের আর অন্য কোথাও বা জেলায় যেতে হয় না, ফুলবাড়ি উপজেলার শিবনগর ইউনিয়ন, খুড়িয়াডাঙ্গা, আমডুঙ্গীরহাট থেকে পাঠকপাড়াহাট, চোকারহাট, কালির হাট হয়ে বারাইট সংযোগ রাস্তা পর্যন্ত, ফুলবাড়ী কোলস্টোরেজ সহ বিভিন্ন ইউনিয়নে তার সহযোগিতায় রাস্তা পাকাকরণ হয়েছে।
এছাড়াও মোহাম্মদ আলী চৌধুরীর সহযোগিতায় দিনাজপুর জেলার জনবহুল ফুলবাড়ী উপজেলা শহরে মধ্যস্থিত রাংগামাটি, বিজিবি, ব্যাটেলিয়ান হেড কোয়াটারও সেই সাথে বড়পুকুরিয়া কয়লা খনি প্রকল্পে মোহাম্মদ আলী চৌধুরী সহ তাঁর ৮ ভাইয়ের প্রায় ১শ’ একর জমি অতিস্বল্প মূল্যে সরকার অধিগ্রহণ করতঃ সেখানে জাতীয় স্বার্থে তাপবিদ্যুৎ কেন্দ্র প্রতিষ্ঠিত হয়েছে। রাজারামপুর সরফ উদ্দীন হাই স্কুল ও গ্রাম সংলগ্ন জাফরপুর ঘাটে ব্রীজ নির্মাণ, খয়েরবাড়ী ব্রীজ পুনঃ নির্মাণ। ফুলবাড়ী শহরের বিগত সরকারের আমলে অর্ধ সমাপ্তিত ব্রীজের নির্মাণ কাজ মোহাম্মদ আলী চৌধুরীর মাধ্যমে সম্পন্ন হয়। অপরদিকে দিনাজপুর জেলার অর্ন্তগত পার্বতীপুর ও ফুলবাড়ী উপজেলাধীন শিবনগর, হামিদপুর ও হাবড়া ইউনিয়নের ভবানীপুর ফুলবাড়ি এলাকা সহ বিভিন্ন এলাকায় গভীর, অগভীর নলকূপ এবং বিদ্যুৎ সরবরাহের ব্যবস্থা করেন তিনি। সেই সাথে তাঁর প্রচেষ্টায় পল্লী বিদ্যুৎ সমিতি-২ প্রতিষ্ঠিত হয়। যার প্রধান কার্যালয় স্থাপিত হয় ফুলবাড়ী উপজেলার জয়নগরে।
পার্বতীপুর-ফুলবাড়ী সুধীজনের বক্তব্য মতে, মোহাম্মদ আলী চৌধুরী জনপ্রতিনিধি না হয়েও তাঁর নির্বাচনী এলাকার জনগণের সার্বিক কল্যাণে বিদ্যুৎ, ব্রীজ, বাঁধ, রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রকল্পের উন্নয়নে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে এবং অর্থ মন্ত্রণালয় থেকে যত অর্থ অনুমোদন করায় এনে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করেছেন তার সমস্ত অর্থ একত্র করলে তা এক পাহাড়ের সমকক্ষ হবে বলে মনে করেন সুধীজনেরা। এ রকম নিঃস্বার্থ এবং উন্নয়নের কান্ডারী মানুষটির জন্য এলাকাবাসীর ভালোবাসা পেয়েছেন মোহাম্মদ আলী চৌধুরী।
পার্বতীপুর-ফুলবাড়ী তথা দিনাজপুর-৫ আসনের জনপ্রিয় ব্যক্তিত্ব হলেন মোহাম্মদ আলী চৌধুরী ওরফে বাদশা চৌধুরী। তাঁর অবদানের কথা চিন্তা করে এলাকার আপামর জনগণ তাঁকে এমপি হিসেবে দিনাজপুর-৫ আসনে পেতে চান। এলাকার জনগণ প্রয়োজনে মোহাম্মদ আলী চৌধুরীকে এমপি পদে নির্বাচিত করার জন্য তাঁরা নিজেরাই নির্বাচনের সমস্ত ব্যয়ভার বহন করবেন বলে জানা গেছে। দিনাজপুর-৫ আসনে এমপি হিসেবে দাঁড়ানোর বিষয়টি নিয়ে মোহাম্মদ আলী চৌধুরী বলেন, জনগণ যদি চায় আমার এমপি পদে দাঁড়াতে আপত্তি নেই। আমি রাজি আছি।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর