বীরগঞ্জ প্রতিনিধি (দিনাজপুর২৪.কম) দুর্নীতি, স্বজনপ্রীতি, শিক্ষা খাত, বিদ্যুৎ খাত, চাকুরী খাত, স্বেচ্ছাচারিতা, সরকারি সকল উন্নয়ন কাজে ব্যাপক দুর্নীতি, কাহারোল-জয়নন্দ কলেজ জাতীয়করণে কোটি কোটি টাকার অনিয়ম, দুর্নীতি করার প্রতিবাদে দিনাজপুরের বীরগঞ্জ-কাহারোল ১ আসনের এমপি মনোরঞ্জন শীল গোপালকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বীরগঞ্জ-কাহারোল আওয়ামীলীগ ঐক্য পরিষদ।
বুধবার বিকালে বিজয় স্মরণী মোড়ে বীরগঞ্জ-কাহারোল আওয়ামীলীগ ঐক্য পরিষদের সভাপতি হামিদুল ইসলামের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া জাকা, সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক এমপি আব্দুল মালেক সরকার সাবেক সহ সভাপতি কেন্দ্রিয় ছাত্রলীগ আবু হোসাইন বিপুসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ মনোরঞ্জন শীল গোপালকে আনুষ্ঠানিক ভাবে অবাঞ্ছিত ঘোষণা করেন। এর আগে বিশাল একটি বিক্ষোভ ও ঝাড়– মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন থেকে প্রায় এগারো হাজার নেতাকর্মী ও মহিলারা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশ নেয়। এসময় দিনাজপুর ঠাকুরগাঁও সড়ক অবরোধ করলে উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।