রফিকুল ইসলাম ফুলাল  (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর কাহারোল উপজেলার পাহাড়পুর গ্রামের বাসিন্দা শক্তি সিং রায় স্থানীয় সংসদ সদস্যে মনোরঞ্জনশীল গোপালের বিরুদ্ধে নির্যাতন-নিপিড়ন,অর্থআত্বসাৎ এবং ক্ষমতার অপব্যবহারসহ পুলিশী নির্যাতনের অভিযোগ এনেছেন । গতকাল বুধবার সকাল ১১টায় দিনাজপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, সংসদ সদস্যের প্রতিহিংসা, ক্ষমতার অপব্যবহার করে এলাকার নিরিহ, সাধারন মানুষ পুলিশ দিয়ে হয়রানী করে চলেছেন। এ ধরনের কর্মকান্ডে এলাকার জনগন চরম উদ্বিগ, একেবারে অতিষ্ট। তিন বছর পূর্বে আমার ছেলে শিখন চন্দ্রকে বনড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৈশ্য প্রহরী পদে চাকুরী দেয়ার কথা বলে ৩ লাখ টাকা নেয় হলেও পরবর্তীতে ৭ লাখ টাকার বিনিময়ে অন্যকে চাকুরী দেয়া হয়েছে। অর্থ নিয়েছে কিন্তু চাকুরী দেয়নি এপর্যন্ত টাকাও ফেরৎ দেয়নি আর টাকা চাইলেই নানা ভাবে নির্যাতন করা হচ্ছে।

সম্প্রতি আমাদের পাহাড়পুর গ্রামটি সরকারীভাবে বিদ্যুতায়নের কাজ চলছে। ঠিকাদারের লোকজন নির্মানাধীন বৈদ্যুতিক লাইন জোর পূর্বক আমার বাড়ীর উপর দিয়ে নেয়ার চেষ্টা করলে আমি বাধা প্রদান করি। এঅপরাধে পুলিশ গত সোমবায় সকালে আমার বাড়িতে হয়রানী করতে অভিযান চালিয়েছে। পুলিশি হয়রানীর কারনে আমরা রাতে বাড়ীতে অবস্থান করতে পারছি না। আমার কোন বিদ্যুৎ বিল বকেয়া নাই অথচ বাড়ীর সংযোগটি বিচ্ছিন্ন করে রাখা হয়েছে। বঙ্গবন্ধু কন্যা ও সরকারের প্রধানমন্ত্রী জনদরদী শেখ হাসিনার কাছে এর সুষ্ঠতদন্তসহ বিচার দাবী করছি।