প্রশান্ত কুমার রায় ও জুন  (দিনাজপুর২৪.কম) দিনাজপুর শিল্পকলা একাডেমীতে ‘দিনাজপুর শিল্পীবৃন্দের আয়োজনে রাত ৮টায় হয়ে গেল জমকালো ঈদ পুর্নমিলনী। চলো গান করি শ্লোগানে শুরু হয় গানের অনুষ্ঠান।
অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা শাখার বেতার ও টেলিভিশনের শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী শাহ্। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মোঃ জুয়েল। দিনাজপুর শিল্পীবৃন্দের অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন শহর আওয়ামী লীগ সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মোঃ আ.স.ফ উদ দৌল্লা, বিশিষ্ট সংগীত শিল্পী মোঃ মোকসেদ আলী, দিনাজপুর২৪.কম এর সম্পাদক এস.এন.আকাশ।
উক্ত অনুষ্ঠানে সদ্য রিলিজ হওয়া অডিও এ্যালবাম ‘একরাশ মেঘ’ এর কন্ঠশিল্পী অশোক কুমার ও মিতা রায়কে দিনাজপুর গুণী শিল্পীগণ ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে মনোমুগ্ধকর গান পরিবেশন করেন প্রশান্ত কুমার রায়, হাসান আলী শাহ্, মোকসেদ আলী, নেজাম উদ্দিন রয়েল, হাফিজা পারভীন সুমী, সমিষ্ঠা রায় তিথি, প্রমুখ।
অনুষ্ঠানে বাদ্যযন্ত্রে সহযোগিতা করেন কিবোর্ড-শ্যামল দাস, গিটার- শাওন ও সবুজ, বেস গিটার- টুটুল দাস, ডামস্- বিশ্বজিৎ দাস, তবলা- রতন দাস, অক্টোপেট- মোঃ শাহীন। অনুষ্ঠান শেষে একরাশ মেঘের কন্ঠশিল্পী অশোক কুমার ও মিতা রায়ের এ্যালবামের  দুটি গান দিয়ে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করা হয়।