1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:২১ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুর শিক্ষাবোর্ডের জেএসসি গণিত পরীক্ষায় অনুপস্থিত ৩৯৬৩ জন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের ২০১৮ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) গণিত পরীক্ষায় ৩৯৬৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।  দিনাজপুর শিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. হারুন-অর-রশীদ মন্ডল জানান, বৃহস্পতিবার (৮ নভেম্বর) জেএসসির গণিত পরীক্ষা অনষ্ঠিত হয়েছে। ওই পরীক্ষায় ২ লাখ ৪৫ হাজার ৩৭৫ পরীক্ষার্থীর মধ্যে ২ লাখ ৪১ হাজার ৪১২ জন পরীক্ষার্থী উপস্থিত এবং ৩ হাজার ৯৬৩ পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। পরীক্ষায় অনুপস্থিতির হার ছিল ১ দশমিক ৬২ ভাগ ।
অনুপস্থিত পরীক্ষার্থীদের মধ্যে রংপুর জেলায় ৫৫৭ জন, গাইবান্ধা জেলায় ৪৪৮, নীলফামারীতে ৩২৬, কুড়িগ্রামে ৪৬৭, লালমনিরহাটে ৩৮৩, দিনাজপুরে ৭৭২, ঠাকুরগাঁয়ে ৬১১ ও পঞ্চগড় জেলায় ৩৯৯ জন।
উল্লেখ্য, দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে রংপুর বিভাগের ৮টি জেলা নিয়ে গঠিত এই শিক্ষা বোর্ডের অধীনে ৩ হাজার ২৫৮টি শিক্ষাপ্রতিষ্ঠান পরীক্ষার্থী ২৮৪ কেন্দ্রের মাধ্যমে জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর