মো. ইউসুফ আলী (দিনাজপুর২৪.কম) উৎসবমূখর পরিবেশে মঙ্গলবার দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের নির্বাচনে মোঃ মাসুদ আলম সভাপতি ও সৈয়দ মওদুদ-উল-করিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
২০০৬ সালে প্রতিষ্ঠার পর মঙ্গলবার প্রথম বারের ন্যায় অনুষ্ঠিত দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের কর্মচারী ইউনিয়নের ২ বছর মেয়াদী কার্যকরী কমিটির ১১টি পদে ১০৮ জনের মধ্যে ১০৭ জন ভোটার গোপন ব্যালটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচন করেন। বোর্ডের প্রশাসনিক ভবনের হল রুমে ভোট গ্রহণ শান্তিপূর্ণ পরিবেশে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। সভাপতি পদে মোঃ মাসুদ আলম ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি আজিজুল হক শাহ পান ৪৭ ভোট। সাধারণ সম্পাদক পদে সৈয়দ মওদুদ-উল-করিম ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আবু সায়েম পান ২৬ ভোট।
কর্মচারী ইউনিয়নের নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি পদে মেসবাহুল ইসলাম বকুল (৫২) ও মন্টু কুমার রায় (৪৯), সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ মামুনুর রশিদ (৪১), কোষাধ্যক্ষ পদে মোঃ আব্দুল্লাহ আল মামুন (৫৪), সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মোমিনুর ইসলাম (৪৮), দপ্তর সম্পাদক পদে মোঃ মোতাহার হোসেন (৪২), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ হারুনুর রশিদ (৬৬), প্রচার সম্পাদক পদে মোঃ তানজিমুল ইসলাম (৪১) এবং নির্বাহী সদস্য পদে মোঃ হায়দার আলী (৫৮)।
কলেজ পরিদর্শক ফারাজউদ্দীন তালুকদার প্রধান নির্বাচন কমিশনার এবং উপ সচিব ড. আব্দুর রাজ্জাক ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক রাকিবুল হাসান কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনা করেন।