1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০১:২৬ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুর রিজ স্কুলে শিক্ষক দ্বারা ছাত্রী শ্লীলতাহানীর অভিযোগ : থানায় মামলা দায়ের

  • আপডেট সময় : সোমবার, ৩০ মে, ২০১৬
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) দিনাজপুর রিজ স্কুলের শিক্ষক তপু রায় কর্তৃক সপ্তম শ্রেণীর ছাত্রীর শ্লীলতনাহানী ও অনৈতিক কার্যকলাপের চেষ্টা এবং স্কুলের চেয়ারম্যান অলিউর রহমান নয়নের বিরুদ্ধে শিশু নির্যাতন ও পর্ণগ্রাফির অভিযোগ তাদের ২জনকে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির অভিযোগ এনে দিনাজপুর প্রেসক্লাবে লিখিত বক্তব্য পাঠ এবং মানব বন্ধন করেছে নারী সমাজ।
দিনাজপুর সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা মানব বন্ধনে বলেন, শিক্ষকদের উপর ভরসা করেই মেয়েদের স্কুলে পাঠানো হয়। আর সেখানেও মেয়েদের নিরাপত্তা নেই। চরিত্রহীন শিক্ষকদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নিয়ে শিশু মেয়েদের (ছাত্রীদের) নিরাপত্তার দায়িত্ব নিতে হবে। এ সব শিক্ষকদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তি দিতে হবে। মানব বন্ধনে খ্রিষ্টীনা লাভলী দাস, ছবি সিনহা, হাসিনা আক্তার শিউলি, মাসুদা বেগম মুক্তা, রানী ইসলাম উপস্থিত ছিলেন প্রমুখ। পরে দিনাজপুর প্রেসকক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আলেয়া বেগম স্বপ্না।
জানা গেছে, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল জজ আদালতে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধিত/০৩) আইনের ১০ ধারা ও দন্ডবিধি আইনে ৫১১ ধারায় এবং দিনাজপুর কোতয়ালী থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।
সূত্র মতে গত ২৫ এপ্রিল রাত আনুমানিক ৮টার সময় নিজ স্কুল কক্ষে শিক্ষক তপু রায় পড়ানোর সময় ৭ম শ্রেণীর ছাত্রীকে  জড়িয়ে ধরে অনৈতিক কার্যকলাপের চেষ্টা চালায়। ছাত্রীর অভিভাবক এ সংক্রান্ত বিষয়ে স্কুলের চেয়ারম্যানকে অভিযোগ করলে তিনি লম্পট শিক্ষক তপু রায়ের বিচার না করে উল্টো নির্যাতিত ছাত্রীকে ভয় ভীতি, হুমকী প্রদর্শন করে কান ধরে স্কুলের প্রতিটি কক্ষে নিয়ে যায় ও অমানষিক নির্যাতন করে। নির্যাতিতা ছাত্রীর মাতা সৈয়দা সেলিনা মমতাজ  দুটো  ঘটনাই উল্লেখ করে দিনাজপুর নারী ও শিশু নির্যাতন দমন  ট্রাইবুনাল আদালতে চেয়ারম্যান অলিউর রহমান নয়ন ও তপু রায়ের বিরুদ্ধে মামলা দায়ের করে।মামলা নং ৩৫৬/১৬। মামলাটি তদন্তাধীন রয়েছে।
দিনাজপুর কোতয়ালী  থানার অফিসার ইনচার্জ একেএম খালেকুজ্জামান পিপিএম রিজ স্কুলের চেয়ারম্যান অভিযুক্ত অলিউর রহমান নয়ন ও শিক্ষক তপু রায়ের বিরুদ্ধে মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন আসামীদের গ্রেফতারের অভিযান চলছে।
নির্যাতিত স্কুল ছাত্রীর মাতা সৈয়দা সেলিনা মমতাজ প্রেসক্লাবে সাংবাদিকদের জানান, মামলা তুলে নেয়ার জন্য আমাকে হুমকি ধামকি দেয়া হচ্ছে। আমার মেয়ের যে কোন মুহূর্তে দুঘর্টনার আশঙ্কা করছি। ছাত্রীর মাতা  সেলিনা নারী লম্পট শিক্ষক তপু রায় এবং নির্যাতনকারী স্কুল চেয়ারম্যানের গ্রেফতার ও বিচার দাবী করেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর