(দিনাজপুর২৪.কম) অর্থ মন্ত্রনালয়ের জারিকৃত অন্যায় আদেশ প্রত্যাহার ও দ্বিতীয় শিফটের ভাতা বর্তমান মূল বেতনের শতভাগে উন্নীত করার দাবীতে ৫ মার্চ মঙ্গলবার দুপুর ১টা ১৫ মিনিট থেকে ৩টা ১৫ মিনিট পর্যন্ত দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গনে বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ও বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীনি কর্মকর্তা কর্মচারি সমিতি স্থানীয় শাখার যৌথ উদ্যোগে কর্মবিরতি পালন করা হয়। উক্ত কর্মবিরতিতে বক্তব্য রাখেন বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ এর সভাপতি মোঃ তোজাম্মেল হোসেন, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেন, বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীনি কর্মকর্তা কর্মচারি সমিতির সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম, অন্যান্য শিক্ষক ও কর্মচারী নেতৃবৃন্দ।
এতে ইনস্টিটিউটের শিক্ষক ও কর্মচারী সংগঠনের নেতৃবৃন্দ দাবীর স্বপক্ষে জোরালো বক্তব্য ব্যক্ত করেন এবং অবিলম্বে অর্থ মন্ত্রনালয়ের অন্যায় আদেশ প্রত্যাহার করে দ্বিতীয় শিফটের ভাতা বর্তমান মূল বেতনের শতভাগে উন্নীত করার দাবী জানান। এ ছাড়াও শিক্ষা কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য করিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীন প্রতিষ্ঠান সমূহের সকল শূন্য পদ অবিলম্বে পূরণের দাবী জানান ।

দিনাজপুরঃ ৫ মার্চ মঙ্গলবার দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট প্রাঙ্গনে বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক সমিতি, বাংলাদেশ পলিটেকনিক শিক্ষক পরিষদ ও বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর ও অধিদপ্তরাধীনি কর্মকর্তা কর্মচারি সমিতি স্থানীয় শাখার যৌথ উদ্যোগে কর্মবিরতি পালন করা হয়।