1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. self@unliwalk.biz : brandymcguinness :
  6. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  7. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  8. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  9. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  10. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  11. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  12. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  13. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  14. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  15. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  16. news@dinajpur24.com : nalam :
  17. marianne@e.linklist.club : noblestepp6504 :
  18. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  19. armandowray@freundin.ru : normamedlock :
  20. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  21. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  22. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  23. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  24. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  25. jcsuave@yahoo.com : vaniabarkley :
বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুর থেকে বিএনপির ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে ৪৬ কাউন্সিলর যোগ দিচ্ছেন

  • আপডেট সময় : বুধবার, ১৬ মার্চ, ২০১৬
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) আগামী ১৯ মার্চ ঢাকার ইঞ্জিনিয়ার্স ইন্সস্টিটিউটে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলে দিনাজপুর থেকে ৪৬ জন কাউন্সিলর যোগ দিচ্ছেন।  সম্প্রতি দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত (সূত্র নং-বিএনপি/সভা-সমাবেশ/৮০/২০১৬/০৮, তারিখ-৫ মার্চ-২০১৬) এক পত্রে এ তথ্য জানা গেছে। পত্রটি দলের প্রতিটি মহানগর, জেলা, উপজেলা, থানা ও পৌর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো হয়েছে।
ওই পত্রে দলের গঠনতন্ত্রের বরাত দিয়ে বলা হয়েছে, দলের গঠনতন্ত্রের বিধান অনুযায়ী মহানগর, জেলা, উপজেলা, থানা ও পৌর কমিটির সভাপতি/আহবায়ক, সাধারণ সম্পাদক/সদস্য সচিব/১নং যুগ্ম আহবায়ক অথবা আহবায়ক কমিটিতে সদস্য সচিব বা যুগ্ম আহবায়ক পদ না থাকলে ১নং সদস্য কাউন্সিলর হিসেবে জাতীয় কাউন্সিলে উপস্থিত থাকবেন।
এতে আরো বলা হয়েছে, দলের প্রতি জেলা ও মহানগর নির্বাহী কমিটি কর্তৃক মনোনিত প্রতি জেলা ও মহানগর হতে দুইজন মহিলা সদস্য কাউন্সিলর হিসেবে জাতীয় কাউন্সিলে উপস্থিত থাকবেন। এছাড়া দলের গঠনন্ত্রের বিধান অনুযায়ী চেয়ারপার্সন কর্তৃক মনোনিত কাউন্সিরবৃন্দ জাতীয় কাউন্সিলে উপস্থিত থাকবেন।
ওই পত্রের নির্দেশনা অনুযায়ী দিনাজপুর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলার ১৩টি উপজেলা, ৮টি পৌরসভা মিলে ২১টি ইউনিট হতে দুইজন করে মোট ৪২ জন এবং দুইজন মহিলা সদস্যসহ মোট ৪৬ জন কাউন্সিলর বিএনপির কেন্দ্রীয় কাউন্সিলে যোগদান কবেন।
কাউন্সিলে শোক প্রস্তাব উপস্থাপন ও গ্রহণ, দলের চেয়ারম্যান ও সিনিয়র ভাইস চেয়ারম্যান নির্বাচন পরিচালনা কমিটির রিপোর্ট পেশ ও সিদ্ধান্ত গ্রহণ, মহাসচিবের সাংগঠনিক প্রতিবেদন পেশ, আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, দেশের বিদ্যমান রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক পরিস্থিতি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, দলের চেয়ারম্যান কর্তৃক প্রেরিত অন্য যে কোন বিষয় বিবেচনা, দলের সাংগঠনিক অবস্থা বিশ্লেষণ ও সিদ্ধান্ত গ্রহণ, দলের চেয়ারপার্সন নির্বাচন, দলের জাতীয় স্থায়ী কমিটি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দের নির্বাচন, ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের সংশোধন এবং বিবিধ বিষয় নিয়ে আলোচনা হবে বলে ওই পত্রে জানানো হয়েছে।
জাতীয় কাউন্সিলের যোগদানের জন্য কাউন্সিলরবৃন্দকে আগামী ১৬ মার্চ বুধবার সকাল ১০টা থেকে ১৮ মার্চ শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে কাউন্সিলর কার্ড সংগ্রহ করতে বলা হয়েছে। একই সাথে আগামী ১৯ মার্চ সকাল সাড়ে ৯টার মধ্যে কাউন্সিলস্থলে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।
এদিকে মঙ্গলবার (১৫ মার্চ) সকালে দিনাজপুর পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মো. সোলায়মান মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কাউন্সিলে যোগদানের জন্য দলের পক্ষ থেকে সকল প্রস্তুত সম্পন্ন হয়েছে। বুধবার (১৬ মার্চ) এর মধ্যে তারা ঢাকায় পৌঁছাবেন ইনশাআল্লাহ।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর