Exif_JPEG_420

মো. আফজাল হোসেন, ফুলবাড়ি (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে ৩য় ইউনিটে উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে ফুলবাড়ীতে তাপ বিদ্যুৎ কেন্দ্রের আন্দোলন পরিচালনা কমিটির বিক্ষোভ ও ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে স্বারকলিপি প্রদান। গতকাল ২৮ শে জানুয়ারী রবিবার সকাল সাড়ে ১১ টায় তাপ বিদ্যুৎ কেন্দ্রের আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি মো. হাবিবুর রহমানের নেতৃত্বে¡ ফুলবাড়ী পৌরশহরে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রধান ফটকের সামনে নিয়োগের দাবিতে শ্রমিকদের পক্ষ থেকে স্বারকলিপি প্রদান করেন। স্বারকলিপি গ্রহন করেন, ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও কৃষি অফিসার এ টি এম হামীম আশরাফ ও উপজেলা চেয়ারম্যান খুরশিদ আলম মতি।
বিক্ষোভ মিছিল শেষে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তাপ বিদ্যুৎ কেন্দ্রে আন্দোলন পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মো. আবু সাঈদ ও বাংলাদেশ ট্রেড ইউনিয়ন দিনাজপুর শাখার সভাপতি এস এম নুরুজ্জামান বলেন, শ্রমিকদের ন্যায্য দাবী আদায়ে যথাযত ভাবে কতৃপক্ষের নিকট আবেদন করেছেন। কতৃপক্ষ তাদের ন্যায্য দাবী মেনে নিয়ে বিদ্যুৎ উৎপাদন কাজে নিয়োগ দিবেন। যাদের পরিশ্রমে রাষ্ট্র আলোকিত হচ্ছে এবং সরকার বিদ্যুৎ খাত থেকে কোটি কোটি টাকার রাজস্ব আয় করছেন। শ্রমিকদের গভীর আসা বেকার জীবনের দুরদশা ও দুর্ভোগ থেকে মুক্তির জন্য এই শ্রমিকদেরকে নিয়োগ দিতে হবে। তাদের নিয়োগ না দিয়ে বাহির থেকে কোন নিয়োগ দেয়া হলে তা প্রতিহত করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের মধ্য দিয়ে দাবি আদায়ে বাধ্য করা হবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি মো. হাবিবুর রহমান, আন্দোলন পরিচালনা কমিটির সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম,সহ-সাধারন সম্পাদক মো. রবিউল ইসলাম,মো. আলম,মো. নুর আলম,মো. আফজাল হোসেন, মো. মিজানুর রহমান,মো. মহিবুল ইসলাম, মো.দুলু মিয়া,মো. মহাসিন আলী ও মো. শাহন আলী প্রমূখ।