1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুর জেলা প্রশাসন ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউ টিন বিতরণ করলেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০১৭
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) বন্যা উত্তর পুনর্বাসনকে সামনে রেখে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারদের মাঝে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুর এরিয়া প্রোগ্রাম-এর উদ্যোগে জেলা প্রশাসক ভবনের সম্মুখে ঢেউটিন ও ওয়াস কিট বিতরণ করা হয়।
২৬ অক্টোবর বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে দিনাজপুর পৌরসভা, আউলিয়াপুর ইউনিয়ন, শেখপুরা ইউনিয়ন, চেহেলগাজী ইউনিয়নের ১৪২টি পরিবারের মাঝে ২ বান করে ২৮৪ বান টিন ও ওয়াস কিট বিতরণ করা হয়। ঢেউটিন ও ওয়াস কিট বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মীর খায়রুল আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন এরিয়া প্রোগ্রাম ক্লাস্টার ম্যানেজার অনুকূল চন্দ্র বর্মন, রেজিওয়াল কমিউনিকেশন কর্মকর্তা মোঃ জামাল উদ্দিন, প্রকল্প ব্যবস্থাপক (বন্যা সাড়াদান কার্যক্রম) মোঃ আঃ বারেক ও প্রোগ্রাম অফিসার এন্টিনা দাস। এছাড়া দিনাজপুর জেলার বিরল উপজেলার ৯০টি পরিবার, কাহারোল উপজেলায় ১৫৬টি পরিবার, বীরগঞ্জে ৭৬টি পরিবার, ফুলবাড়ী উপজেলায় ৩০টি পরিবার, বিরামপুর উপজেলা ৩৮টি পরিবার, বোচাগঞ্জ উপজেলায় ৭৪টি পরিবার মোট ৬০৬টি পরিবারের মাঝে ১২শ ১২ বান টি ও ৬০৬টি ওয়াস কিট বিতরণ করা হয়। প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন সরকার এবং এনজিওদের সহযোগিতায় বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলো ঘুরে দাড়িয়েছে। যে কোন সহযোগিতায় জেলা প্রশাসন আপনাদের পাশে থাকবে। এই ত্রাণ সহায়তা মনে করে নতুন করে আপনাদের পথ চলতে হবে। ভিক্ষা নয় আপনাদের আত্ম সম্মান বজায় রেখে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে হবে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর