dinajpur24
dinajpur24

(দিনাজপুর২৪.কম) ॥ দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সত্যেন্দ্র কুমার সরকার এর বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৩ সেপ্টেম্বর রবিবার দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সত্যেন্দ্র কুমার সরকারের এর এক বিদায়ী সম্বর্ধনা জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এই সম্বর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক মোঃ আজিজুল ইমাম চৌধুরী। সভাপতির বক্তব্যে জেলা পরিষদের প্রশাসক মোঃ আজিজুল ইমাম চৌধুরী বলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দীর্ঘদিন এখানে অবস্থান করায় সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করার চেষ্টা করেছেন। বর্তমান জেলা পরিষদের কাজকর্মে স্বচ্ছতা ছিল। নির্বাহী কর্মকর্তার কার্যকালে ১৩ থানার উন্নয়নের বাজেট যথাসাধ্য সমৃদ্ধ করার চেষ্টা করেছেন। উন্নয়নের ক্ষেত্রে কোন পক্ষপাতিত্ব করা হয়নি।
জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, আমার কার্যকালে প্রধান নির্বাহী আমার সঠিকভাবে দায়িত্ব ও কর্তব্য পালন করার চেষ্টা করেছি। অত্র অঞ্চলের উন্নয়নের ক্ষেত্রে আমার কোন কার্পন্য ছিল না। বিদায়ী সম্বর্ধনা শেষে তিনি সবার কাছে দোয়া কামনা করেন। সম্বর্ধনা সভায় উপস্থিত ছিলেন সহকারী প্রকৌশলী মোঃ জাকির হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মানিক মিয়া, আব্দুল কাদের সিদ্দিকী ও জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা পরিষদের অফিস সহকারী রণজিৎ কুমার প্রামাণিক।