মো.নুর আলম সিদ্দিক,(দিনাজপুর ২৪.কম)  দেশে মান সম্মত শিক্ষা ব্যবস্থা এবং শিক্ষার মান উন্নয়নে বর্তমান সরকার বদ্ধ পরিকর। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের যোগ্য করে তুলতে অচিরেই কম্পিউটার ল্যাব চালু করবেন। শিক্ষার্থীদের যোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের শিক্ষার্থীদের সাথে বন্ধুসুলভ আচরন গড়ে তুলতে হবে। দিনাজপুরের অভিভাবক ও শিক্ষার্থীরা যাতে মান সম্মত শিক্ষা প্রতিষ্ঠানের অভাব বোধ না করে।
দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং দিনাজপুর ২৪ .কমের উপদেষ্টা বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন অতীশ দিপঙ্কর স্বর্ণ পদক পাওয়ায় ২০ আগষ্ট বৃহস্পতিবার দিনাজপুর উচ্চ বিদ্যালয় আয়োজিত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন এ কথা বলেন। তিনি আরো বলেন, এ পদক পাওয়ায় আমি যতটুকু খুশি হয়েছি তার চেয়ে বেশী খুশি ও আনন্দিত হবো সেদিন যেদিন সাংবাদিকেরা দিনাজপুর উচ্চ বিদ্যালয়ে জেএসসি-এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের পর শিক্ষার্থীদের আনন্দ উল্লাসের ছবি তুলবেন।
দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খানপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জিয়াউর রহমান জিয়া। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিন্নাতুন ফেরদৌস মুন্সি, মোঃ আশরাফুল আলম, রহিমা খানম, মোঃ আনোয়ারুল ইসলাম, মোঃ নুরুজ্জামান, মোঃ আরমান আলী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কোহিনুর বেগম। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ আক্তার হোসেন।