স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর সদর উপজেলার ডাকাতি  প্রস্ততিকালে একটি মাইক্রোবাস ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের হামলায় একজন উপ-পরিদর্শকসহ (এসআই) ৪ পুলিশ সদস্য আহত হয়েছে দাবী করা হয়।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সন্ধায় দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের বড়ইল মিরাজপাড়া এলাকায় পুলিশ উক্ত অভিযান চালায়।

আটককৃতরা হলো- একই এলাকার বড়ইল বিহারীপাড়া এলাকার মৃত আবুল কাশেমের ছেলে রাশেদ শেখ (৩৮), দাউদ রহমানের ছেলে রাকিব হোসেন (২৫), মৃত আব্দুল জলিলের ছেলে মাহবুব আলী শেখ (৩৯) ও বড়ইল গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে আবু মুসা (২৬)।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে দিনাজপুর২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় ডাকাতদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র, একটি সিলভার রংয়ের কেডিএস মডেলের মাইক্রোবাস (ঢাকা-মেট্রো-চ-১৩-৪৮৪৭) (বাংলাদেশ সেনা বাহিনীর ভুয়া স্টিকার যুক্ত) উদ্ধার করা হয়। আটকৃতরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। ডাকাতদের হামলায় আহত পুলিশ সদস্যরা চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় দিনাজপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।