dinajpur.dinajpur24(দিনাজপুর২৪.কম) সারাদেশের ৬৪টি জেলার ৪৮৯টি উপজেলা হতে বাছাইকৃত সেরা সাঁতারুদের খোঁজে দিনাজপুরে ১৭ জনকে খুঁজে পেলো বাংলাদেশ সুইমিং ট্যালেন্ট হান্ট। বাছাইকৃত সেরা সাঁতারুদের ঢাকায় এনে দীর্ঘমেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

সোমবার বিকেএসপি সুইমিং গ্রাউন্ডে বাংলাদেশ নৌ বাহিনীর সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে এ প্রতিযোগিতায় দিনাজপুরে ৬৫জন ক্ষুদে সাঁতারু ছেলে এবং দুইজন মেয়ে সাঁতারু অংশগ্রহণ করে ১৭জন বাছাইতে টিকে। এদের বয়স ১১-১৫ বছরের মধ্যে।

বাংলাদেশ সুইমিং ফেডারেশনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুরের সার্বিক সহযোগিতায় সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ সুইমিং ট্যালেন্ট হান্ড কর্মসূচী-১৬ এর বাঁছাইকৃত সাঁতারুদের মাঝে সনদ বিতরণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবু রায়হান মিঞা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন নৌ বাহিনীর টিম লিডার কমান্ডার এস,এম মাহামুদুর রহমান, (সি), পিএসসি, বিএন, লেঃ কমান্ডার এম নাঈমুল হক, (এস), বিএন, লেঃ কমান্ডার এম নাহিদ হাসান, (এক্স), বিএন ও জাতীয় সাঁতার প্রশিক্ষক তেগুন পার্ক। সঞ্চালকের দায়িত্ব পালন করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। -ডেস্ক