মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে পৃথক স্থানে অভিযান চালিয়ে হেরোইন ইয়াবা ও ফেনসিডিল ৫ নারী মাদক ব্যবসায়ী ও দুই মাদকসেবীকে আটক করেছে র‌্যাব ও পুলিশ।  শুক্রবার (২৮ আগষ্ট) রাতে দিনাজপুর মেডিকেল কলেজ সংলগ্ন লম্বাপাড়া এলাকায় অভিযান চালিয়ে চল্লিশ গ্রাম হেরোইন ও বিশ পিস ইয়াবাসহ মোছা. কাজলী (৩৫) ও আনিকা রহমান (৩২) নামে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। অপরদিকে শুক্রবার সন্ধ্যা হতে রাত ১০টা পর্যন্ত সদর উপজেলার খানপুর-রামসাগর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে তিনজন নারীসহ ৫ মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীকে আটক করে পুলিশ।
পুলিশের হাতে আটককৃতরা হলো সদর উপজেলার আস্করপুর ইউনিয়নের তাজপুর খসরু মোড় এলাকার রবিউল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম (৪০), তাজপুর নতুনপাড়া গ্রামের শাহজহান আলীর স্ত্রী ছকিনা বেগম (৫০), দিনাজপুর শহরের মধ্য বালুবাড়ী এলাকার নুর ইসলামের স্ত্রী সুলতানা বেগম (৩৫), তাজপুর হাজিপাড়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মকছেদুল ইসলাম (৪২) ও বড়গ্রাম ছাইতুনকুড়ি গ্রামের আব্দুর জব্বারের ছেলে মুরসালীন (১৮)।
দিনাজপুর র‌্যাব-১৩ এর মেজর আব্দুল্ল¬াহ আল মাহমুদ রাজু জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চল্লিশ গ্রাম হেরোইন ও বিশ পিস ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে রাতে তাদের দিনাজপুর কোতয়ালী থানায় সোপর্দ করে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে দিনাজপুর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃদের  আদালতের মাধ্যমে প্রেরন করা হবে বলে তিনি জানান।