মো. নুরুন্নবী বাবু (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ১ প্যানেল মেয়র নিহত ও ৯ জন আহত হয়েছে।
দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, রোববার রাত সাড়ে ১০টায় জেলার বোচাগঞ্জ উপজেলা থেকে একটি মাইক্রোবাস যোগে ফরিদপুর জেলার আটরশী যাওয়ার পথে বিরল উপজেলার মঙ্গলপুর নামকস্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে মাইক্রোবাসটি দুমরে মুচরে যায়। মাইক্রোবাসের যাত্রী সেতাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মতিন (৫০) ঘটনাস্থলে নিহত হন। মাইক্রোবাসের যাত্রী আবু রায়হান (৩৮), জুয়েল (২৫), আমজাদ (৪০), গুরুতর আহত হয়। আহতদের রোববার রাতে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত মতিনের লাশ সোমবার সকালে দিমেক হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়। এব্যাপারে বিরল থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে সোমবার দুপুর সাড়ে ১২টায় একটি ইজিবাইক যাত্রী নিয়ে দিনাজপুর শহর থেকে রামসাগর যাওয়ার পথে স্টাফ কোয়াটার মোড় নামকস্থানে ট্রাক্টরের ধাক্কায় দুমরে মুচরে যায়। ইজিবাইক চালক নরেন (৩৫), যাত্রী আব্দুস সোবহান (৪০), সুজা (২৫), হাবিব (১৮), ডাবলু (১২) ও জুলহাস (২৫) গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে দুপুর ২টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।