SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

কাশী কুমার দাস (দিনাজপুর২৪.কম) দিনাজপুর পৌরসভা উচ্চ বিদ্যালয় সোনার বাংলা স্কুলের একটি নিয়োগ পরীক্ষায় ০৩টি পদে ৩০০ জন প্রার্থী পরীক্ষা দিয়েছে।
গতকাল সকাল ১০ টায় সেড ফাউন্ডেশন পরিচালিত দিনাজপুর সদরসহ ১৩টি উপজেলায় সোনার বাংলা স্কুলের জন্য শিক্ষিকা (মহিলা) ১৫০ জন, জুনিয়র ফিল্ড অফিসার ১০ জন ও অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর ৪ জন পদে ৩০০ জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে। নিয়োগ পরীক্ষা পরিদর্শন করেন দিনাজপুর পৌরসভা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শমসের আলী, শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ শাহ আলম, সেভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু প্রজন্ম লীগের কেন্দ্রীয় সদস্য এস.এন আকাশ, সেড ফাউন্ডেশনের মহাসচিব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও সাংবাদিক মোঃ নূর ইসলাম নয়ন।
উল্লেখ্য সেড ফাউন্ডেশন দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় সোনার বাংলা স্কুল বেসরকারি উদ্যোগে পরিচালিত হচ্ছে। অল্প টাকায় শিক্ষার মান উন্নয়নে সোনারবাংলা স্কুল ইতিমধ্যে যথেষ্ট ভূমিকা অর্জন করেছে। সেই সাথে সেড ফাউন্ডেশনের আওতায় বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও অগ্রগতি কেন্দ্র থেকে প্রশিক্ষণ নিয়ে প্রায় ৩০ হাজার বেকাার যুবরা নিজেরা স্বাবলম্বী হয়েছে।