মাহবুুবুল হক খান (দিনাজপুর২৪.কম) সম্মিলিত পেশাজীবী পরিষদ দিনাজপুর জেলা শাখার জরুরী সভা শনিবার (৯ ডিসেম্বর) বিকেলে বাহাদুর বাজারস্থ দৈনিক উত্তরার সভাকক্ষে অনুষ্ঠিত হয়। সংগঠনের জেলা শাখার আহবায়ক অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. মঞ্জুরুল ইসলাম, অধ্যাপক ড. মো. সাইফুল হুদা, অধ্যাপক ড. হাসানুজ্জামান রতন, অধ্যাপক মহম্মদ মহসীন, এ্যাড. মোল্লা মো. সাখাওয়াত হোসেন, মুক্তিযোদ্ধা মো. মকশেদ আলী মঙ্গলিয়া প্রমূখ।
সভায় পেশাজীবীদের বিভিন্ন সমস্যা সমাধানে করনীয় বিষয়ে আলোচনা করা হয়। সভায় নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন ছাড়া প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠা করা সম্ভব নয় অভিমত ব্যক্ত করা হয়। এছাড়া সভায় সংগঠনের জেলা শাখার সদস্য সচিব ডা. মো. জিয়াউর রহমান জিয়া ব্যক্তিগত কারণে সংগঠন থেকে অব্যাহতি নেয়ায় তাঁর পরিবর্তে সকল সদস্যদের সম্মতিক্রমে সংগঠনের ১নং যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. মঞ্জুরুল ইসলামকে সদস্য সচিবের দায়িত্বভার প্রদান করা হয় এবং ১নং যুগ্ম আহবায়ক করা হয় এ্যাড. মোল্লা মো. সাখাওয়াত হোসেনকে।
সভায় সংগঠনের সদস্য প্রভাষক মো. ফজলুর করিম, প্রভাষক মো. জাহাঙ্গীর আলম, মো. ইদ্রিস আলী, মাহবুবুল হক খান, মো. আশরাফুর ইসলাম, মো. জিয়াউর রহমান, মঞ্জুর মোর্শেদ সুমনসহ অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।