1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:২৩ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে সনাক এর দুর্নীতিবিরোধী সাইকেল র‌্যালী

  • আপডেট সময় : সোমবার, ২৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) “জাগ্রত বিবেক” ‘দুর্জয় তারণ্য, দুর্নীতি রুখবেই’॥ এই শ্লোগানের মধ্যদিয়ে সনাকের ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্র“প গতকাল সোমবার সকাল ১১.০০টায় দুর্নীতিবিরোধী ক্যাম্পেইন ও প্রচারণার অংশ হিসেবে এক সাইকেল র‌্যালী বের করে। দিনাজপুর সনাক কার্যালয় থেকে সাইকেল র‌্যালীটি বের হয়। পরে থানা মোড়, স্টেশন রোড, শহীদ আসাদুজ্জামান সড়ক, সদর হাসপাতাল মোড়, পলিটেকনিক মোড়, বাস টার্মিনাল, কলেজ মোড়, দিনাজপুর সরকারি কলেজের (সুইহারী) ক্যাম্পাসসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালিটি সনাক কার্যালয়ের সামনে এসে শেষ হয়। সচেতন নাগরিক কমিটি (সনাক), দিনাজপুর কর্তৃক আয়োজিত সাইকেল র‌্যালীটিতে ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যরা ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরাও এতে অংশ নেয়।
র‌্যালীতে অংশ গ্রহণকারীরা দুর্নীতিবিরোধী বিভিন্ন শ্লোগান জাগো মানুষ দুর্নীতি প্রতিরোধে জাগো, যেখানেই দুর্নীতি সেখানেই প্রতিরোধ, দুর্নীতি ভাই আর কত বিবেক করি জাগ্রত শ্লোগানে পথ মুখরিত করে তোলে। র‌্যালীতে ব্যবহৃত সাইকেলগুলি বিভিন্ন ফেষ্টুন, ব্যানার, লিফলেট, ষ্টিকার ও জাতীয় পতাকায় বিভিন্ন সাঝে সজ্জিত ছিল। র‌্যালীর উদ্ভোধন করেন সনাক সভাপতি মো: সফিকুল হক ছুটু, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইয়েস আহ্বায়ক তারিকুজ্জামান তারেক ও সনাক সদস্য হাকিউল ইসলাম। উপস্থিত বক্তব্যে তারা বলেন, তারুণ্যের এই দুর্নীতিবিরোধী আন্দোলন আরও বেগবান করতে আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তরুণরাই দেশের বিজয় অর্জনে অগ্রণী ভূমিকা রেখেছিল এবং তারাই দুর্নীতিবিরোধী এই আন্দোলনে বিজয় নিয়ে আসবেই বলে আমরা আশাবাদী। দুর্নীতি ২১-এ চেতনার পরিপন্থি, তাই সকলে সস্মিলিতভাবে এই দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে। দেশে মানবাধিকার প্রতিষ্ঠা ও দুর্নীতি প্রতিরোধ করতে হলে আমাদের মাঝে সচেতনতা বৃদ্ধি করা একান্ত প্রয়োজন, আর যেটি আজকের এই ক্যাম্পেইন ও প্রচারনার মাধ্যমে সম্ভব। র‌্যালী শেষে ইয়েস আহবায়ক তারিকুজ্জামান তারেক সবাইকে ধন্যবাদ জানান।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর