স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) বুধবার দিনাজপুর স্টেডিয়াম মাঠ প্রাঙ্গণে দুপুর ৩টায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর উদ্যোগ ও অর্থায়নে এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপারের তত্ত্বাবধায়নে করোনাকালীন লকডাউন পরিস্থিতি গরীব, দুস্থ্য ও অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক (ডিসি) মো. মাহমুদুল আলম, পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন বিপিএম,পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুজন সরকার, অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফ্ফর হোসেন, তদন্ত ওসি মো. মো. বজলুর রশিদ, অপারেশন ওসি মো. আশাদুজ্জামান আসাদ, এস.আই আব্দুল মালেক।
আরও উপস্থিত ছিলেন, জার্নালিস্ট ক্লাব বাংলাদেশ’এর সভাপতি মো. আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নূর ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মো. মোকাররম হোসেন অঙ্গ সংগঠনের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এ সময় যমুনা ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশনের দিনাজপুর জেলা শাখার এভিপি মো. মোজাহিদুল ইসলাম, এসপিও মো. কামারুজ্জামান সরকার, সেতাবগঞ্জ শাখার এসপিও শামসুল রহমান,এক্সুকিউটিভ অফিসার শাহ্ আলম সর্দার, অফিসার গোলাম কিবরিয়া, অফিসার মো. মাহাফিজুর রহমান, ফাস্ট অফিসার হুসনে মোবারক, সহকারী অফিসার রাশেদুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
যমুনা ব্যাংক ফাউন্ডেশনের দিনাজপুর জেলা শাখার এভিপি মো. মোজাহিদুল ইসলাম ও এসপিও মো. কামারুজ্জামান সরকার যৌথ বিবৃত্তিতে জানান, যমুনা ব্যাংক ফাউন্ডেশন সারাদেশে লকডাউনে অসহায়, গরীব মানুষের পাশে দাঁড়িয়েছে এবং দেশের সকল প্রান্তে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। ভবিষ্যতে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।