1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে মামাতো ভাইয়ের আঘাতে ফুফাতো ভাই আহত

  • আপডেট সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৬
  • ০ বার পঠিত

আতিউর রহমান (দিনাজপুর২৪.কম) দিনাজপুর বিরল উপজেলায়   নানার সম্পত্তি দখল করাকে কেন্দ্র করে মামাতো ভাইয়ের আঘাতে ফুফাতো ভাই আহত। আহতকে বিরল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে অবরুদ্ধ মামাতো ভাই শামিউল আলম শামীমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে বিরল উপজেলার সদর ইউপি’র বিরল বাজার এলাকার আলহাজ্ব আব্দুল কাদের এর পুত্র একরামুল হক মায়ের ওয়ারিশান সম্পত্তি হিসেবে দলবল নিয়ে রানীপুকুর ইউপি’র রানীপুকুর গ্রামে নানার সম্পত্তি দখল করতে যায়। এ সময় একরামুল হকের মামী আনোয়ারা বেগম বাঁধা দিতে গেলে উভয়ের মাঝে বাক-বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে শামিউলের মা অজ্ঞান হয়ে পড়ে। শামিউল আলম শামীম পথিমধ্যে মায়ের এমন অবস্থা দেখে ফুফাতো ভাই একরামুল হকের উপর চড়াও হয়ে রক্তাক্ত জখম করে। এ সময় একরামুল হকের সঙ্গীয় লোকজন এগিয়ে আসলে শামীম প্রাণভয়ে রুহুল আমীনের বাড়ীতে আশ্রয় নিয়ে প্রাণে রক্ষা পায়। ঐ বাড়ীতে শামিউলকে অবরুদ্ধ করে রাখার খবর বিরল থানার পুলিশ জানতে পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাঁকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নিয়ে আসে। শামিউলকে পুলিশ নিয়ে আসার পরে একরামুল হকের লোকজন শামিউলের বোন জামাই সাইফুলের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর চালালে স্থানীয় ইউপি’র চোয়ারম্যান মোজাহারুল ইসলাম ও ইউপি সদস্য ফারুক হোসেন পরিস্থিতি শান্ত করে। এ ব্যাপারে বিরল থানার অফিসার ইনচার্জ তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর