(দিনাজপুর২৪.কম) দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র দক্ষিণ বালুবাড়ী মহল্লায় উচ্চারণ ক্লাব প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৯ এ চ্যাম্পিয়ান ও প্রিমিয়ার ডিভিশনে ক্রিকেট লীগে খেলার যোগ্যতা অর্জন করায় কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান ও গুণিজণ ব্যক্তি হিসেবে মোহাম্মদ আলী চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করেন প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু।
৫ অক্টোবর শনিবার দক্ষিন বালুবাড়ী উচ্চারণ ক্লাব আয়োজিত কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা ও গুণি ব্যক্তির সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উচ্চারণ ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বাবু আহম্মেদ বাব্বা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ্যানেল আই- এর দিনাজপুর প্রতিনিধি শাহ আলম শাহী। প্রধান অতিথি স্বরূপ বকসী বাচ্চু বলেন, আমাদের ছেলে-মেয়েদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় সম্পৃক্ত করতে পারলে মাদক তাদের গ্রাস করতে পারবে না। স্বাগত বক্তব্য রাখেন উচ্চারণ ক্লাবের সভাপতি মোঃ রাশেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লাবের সাধারণ সম্পাদক সাইমন আহম্মেদ। উপস্থিত ছিলেন ওয়ার্ড কমিটির সভাপতি মেসবাহ উদ্দীন তালুকদার লুতু, শহর যুবলীগের সহ-সভাপতি মোঃ বেলাল হোসেন। শেষে মানব সেবায় বিশেষ ভূমিকা রাখায় মোহাম্মদ আলী চৌধুরীকে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। তিনি তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, আমি মানুষের কল্যাণে এলাকার উন্নয়নে সারা জীবন কাজ করে আসছি। আমি কোন নেতা বা এমপি হওয়ার লোভে এসব কাজ করি না। তাই গণমানুষের ভালোবাসা আমি যথেষ্ট পেয়েছি।
উল্লেখ্য মোহাম্মদ আলী চৌধুরী দিনাজপুর কলেজিয়েট বালিকা উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন, ফুলবাড়ী সরকারি কলেজ চালু করা, এলাকার ব্রীজ, বিদ্যুৎ, রাস্তাঘাট পাকা সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজে সহযোগিতা করায় উচ্চারণ ক্লাবের সদস্যরা তাকে গুণিজন ব্যক্তি হিসেবে সংবর্ধনা প্রদান করেন।