dc-pic(দিনাজপুর২৪.কম)  দিনাজপুরে মাদক বিরোধী স্টিকার লাগানো কর্মসূচীর উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের আয়োজনে জেলা সড়ক পরিবহণ মালিক গ্রুপ, মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়ন ও জেলা তথ্য অফিসের সহযোগিতায় পরিবহণে অবৈধ মাদকদ্রব্য পাচাররোধে এই মাদক বিরোধী স্টিকার লাগানো কর্মসূচী পালন করা হয়।
মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে দিনাজপুর বাস টার্মিনালে মাদকবিরোধী স্টিকার লাগানো কর্মসূচীর উদ্বোধনকালে জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেন, পরিবহনের সাথে যুক্ত ব্যক্তিদের মাদকদ্রব্য পাচাররোধে বড় ভুমিকা পালন করতে হবে। আমরা সবাই মাদকের বিরুদ্ধে অবস্থান নিলে এবং যাত্রীরা সচেতন হলে পরিবহনে মাদক পাচার রোধ করা সহজ হবে।
এ সময় অন্যান্যের মধ্যে দিনাজপুর বিআরটিএ’র সহকারী পরিচালক উথাইনু চৌধুরী, সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি মো. জাহেদ হোসেন, মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বী, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারী পরিচালক মোঃ শহিদুল মান্নাফ কবীর, পরিদর্শক মো. গোলাম রব্বানীসহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিস ও জেলা তথ্য অফিসের র অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।