মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের পৃথক পৃথক তিনটি অভিযানে ২ মাদক ব্যবসায়ীসহ মাদক বিক্রির নগদ অর্থ ৪৭ হাজার ২৮০টাকা ও ২ লাখ ৮১ হাজার টাকা মূল্যের হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার ককরা হয়েছে।
দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সহকারি পরিচালক মোহাম্মদ শহিদুল মান্ন্াফ কবীর জানান, জেলা মাদক নিয়ন্ত্রন অফিসারে অফিসের পরিদর্শক মো. গোলাম রব্বানী ও উপ-পরিদর্শক মো. হেলাল উদ্দীনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক ২টি স্থানে অভিযান পরিচালনা করেন। ২৮ মে রবিবার দিবাগত মধ্য রাতে দিনাজপুর সদরের রামসাগর সংলগ্ন মহরমপুর গ্রামে  ফেন্সিডিল বহন করার সময় একশ বেতিল ভারতীয় ফেন্সিডিলসহ সদর উপজেলার স্বরস্বতীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. মিজানুর রহমানকে (৩০) আটক করা হয়।
এর আগে জেলার বিরামপুর উপজেলার চকপাড়া (শাহিন পুকুর) এলাকার মৃত সামসুল আলমের ছেলে মো. রুবেলকে (৩০) তার নিজ বসতবাড়ী থেকে সাড়ে ৭ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। এছাড়া বিরামপুর উপজেলার কলাবাগান এলাকার কৃঞ্চ চাদপুর গ্রামের শাহাদত হোসেনের  ছেলে মো. সেলিম হোসেন (৩৫) অভিযানের খবর পেয়ে পালিয়ে যায়। পরে তার বসতবাড়ী হতে ১২০ পিচ ইয়াবা, ১০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগত অর্থ ৪৭ হাজার ২৮০টাকা উদ্ধার করা হয়।