-প্রতিকী ছবি

(দিনাজপুর২৪.কম) দিনাজপুরে সন্ত্রাসীরা শুভ গোম্বামী (২৬) নামে এক ব্যবসায়ীকে গুলি করে হত্যার চেষ্টা করেছে। শুভকে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শুভ গোস্বামী শহরের গণেশতলা এলকার বাসিন্দা এবং পঞ্চগড়ে জেলা শিক্ষা অধিদপ্তরের প্রকৌশলী জগদীশ চন্দ্র গোস্বামীর ছেলে।
এই ঘটনায় শহরের উত্তর বালুবাড়ী এলাকার গোপাল দাশের ছেলে বিশ্বজিৎ দাশ বিশু (৪৫) ক্ষেত্রীপাড়া এলাকার সংকর ঘোষের ছেলে দুলাল ঘোষ (৩৬) নামে দুইজনকে পুলিশ আটক করেছে।  শনিবার দিবাগত রাত ২টায় শহরের সঙ্গীত কলেজের গেটের সামনে এই গুলির ঘটনা ঘটে।
কোতয়ালী থানার ওসি একেএম খালেকুজ্জামান জানান, শুভ গোস্বামীর রাতে চকবাজার এলাকায় কীর্তন শুনে বাড়ীর ফেরার পথে শুভ’র বাড়ির প্রায় ৫০ গজ দুরে সঙ্গীত কলেজের গেটের সামনে অজ্ঞাত অস্ত্রধারীরা তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে সে গুরুত্বর আহত হয়। ঘটনাস্থলে পুলিশ পৌছার আগেই তার পরিরবারের লোকজন শুভকে উদ্ধার করে দিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে রমেক হাসপাতালে নেয়া হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে একটি দেশীয় পিস্তলসহ আটক করে। আহত শুভ গোস্বামীর শহরের মালদহপট্টিতে শুভ’র কসমেটিকস নামে একটি দোকান রয়েছে।