মো: নুরুন্নবী বাবু, (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের হিলি ও বিরামপুর সীমান্তে বিজিবি’র অভিযানে সাড়ে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট, ৪১০ বোতল ফেন্সিডিল ও ২০ লক্ষ টাকা মূল্যের ভারতীয় কাপড় উদ্ধার করা হয়েছে।
দিনাজপুর বিজিবি সেক্টর সূত্র এই প্রতিনিধি মো. নুরুন্নবী বাবুকে জানান, আজ মঙ্গলবার ভোর রাত থেকে দুপুর পর্যন্ত জেলার হাকিমপুর উপজেলার হিলিস্থল বন্দর, মধ্যবাসুদেবপুর, উত্তর বাসুদেবপুর, মংলা, ডাঙ্গাপাড়া, ঘাসুড়িয়া এবং বিরামপুর উপজেলার দাউদপুর, ভাইগড়, অচিন্তপুর ও চৌঠা সীমান্ত এলাকায় বিজিবি’র একাধিক অভিযান টিম অভিযান চালিয়ে চোরাচালানীদের ধাওয়া করলে চোরাচালানীরা পোটলা ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বিজিবি ৩২টি পোটলা উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত পোটলা থেকে সাড়ে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট, ৪১০ বোতল ফেন্সিডিল ও ২০ লক্ষ টাকা মূল্যের ভারতীয় শাড়ী, থান কাপড় এবং থ্রি-পিস উদ্ধার করে। এইসব ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় ৪টি মামলা দায়ের করা হয়েছে।

হিলিতে আলোকিত সীমান্ত’র উদ্যোগে আলোচনা সভা ও ইফতা
নুরুন্নবী বাবু, (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের হিলি থেকে প্রকাশিত সাপ্তাহিক আলোকিত সীমান্ত’র উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে হাকিমপুর প্রেসক্লাবে আয়োজিত ওই সভায় সভাপতিত্ব করেন সাপ্তাহিক আলোকিত সীমান্তের সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। এসময় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজাহারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র মোঃ সাখাওয়াত হোসেন শিল্পী ও থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেছুর রহমান।
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ লিয়াকত আলী, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ মোঃ আলতাফ হোসেন, সহ-সভাপতি আব্দুর রহিম মন্ডল ও সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বুলু সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী বাবু।
সভা শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, সাংবাদিক হাফেজ মোঃ শহীদুল ইসলাম। অনুষ্ঠানে জয়পুরহাট, কালাই, আক্কেলপুর ও বিরামপুরের সাংবাদিক ছাড়াও স্থানিয় জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।