মো. মোকাররম হোসেন (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের অতি প্রাচীনতম বাহাদুর বাজারের এন এ মার্কেটকে নিয়ে বিভ্রান্তিুমুলক সংবাদ প্রচার করা হয়েছে। যা সত্যিই হাস্যকর। দোকান ঘরের লিজকৃত মালিক দিনাজপুর জেলা প্রশাসক (রাজস্ব) নিয়মিত খাজনা দিলেও তাকে বানানো হয়েছে অবৈধ দখলদার। ঘটনার প্রকাশ, দিনাজপুরে কিছুদিন পূর্বে একটি স্থানীয় পত্রিকায় সংবাদ প্রচার করা হয় বাহাদুর বাজার এন এ মার্কেটের জায়গা নাকি দখলের মহোৎসব চলছে। যার কোন ভিত্তি নেই। এটা শুধু হলুদ সাংবাদিকতা মাত্র।
দিনাজপুর জেলা প্রশাসক (রাজস্ব) লিজকৃত জমির মালিকের সর্বশেষ হালনাগাদ তথ্য মতে, দিনাজপুর শহরের বাহাদুর বাজারের এন এ মার্কেটের প্রথম লিজকৃত মালিক ছিলেন দিনাজপুর শহরোস্থ উপশহরের মৃত আব্দুল এর পুত্র মৃত মো.দেলোয়ার হোসেন। পরবর্তীতে লিজকৃত দ্বিতীয় মালিক ছিলেন উপশহরোস্থ মৃত শেখ আহমা¥দ এর পুত্র মৃত আব্দুল্লাহ আল মাহমুদ।
সর্বশেষ আব্দুল্লাহ আল মাহমুদ মৃত্যুর পর দিনাজপুর জেলা প্রশাসক (রাজস্ব) আবেদনের ভিত্তিতে এন.এ মার্কেটের দোকান মালিক মৃত আব্দুল হাকিমকের পুত্রকে মো. আরশাদ আলীকে ২৩/০১/১৯৯১ তারিখের ভ্রাপুদি/৬৬১ নং স্মারকে ৮/৭ মোট ৫৬ বর্গফুট খালি জায়গার ধায্যকৃত হারে বছরে ২২৪ টাকা সোনালী ব্যাংক কর্পোরেট শাখা, দিনাজপুর নিয়মিত ভাড়া প্রদান সাপেক্ষে না দাবী মুলে লিজ দেওয়া হয়। স্মারক নং-ভ্রাপতি/৩৭০/১(৪), তারিখ- ১৩/০৭/২০০৩ খ্রী: এরপর থেকে আরশাদ আলী দিনাজপুর সোনালী ব্যাংক লি. কর্পোরেট শাখা, দিনাজপুরে নিয়মিত ভাড়া প্রদান করে আসছেন।