মোঃ মঈন উদ্দীন চিশতী (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায়  বন্ধুদের সাথে আত্রাই নদীতে গোসল করতে গিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়ে যায়। পরে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাদের লাশ উদ্ধার করা হয়।  শুক্রবার (২৯ মে) দুপুর ১টায় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার ৩নং শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী জয়গঞ্জ খেয়াঘাটে এ ঘটনা ঘটেছে।
নিহত দুই শিক্ষার্থী হলেন, ঠাকুরগাঁও জেলা সদর উপজেলার গড়েয়া এলাকার মোঃ বাবুল ইসলামের ছেলে ঠাকুরগাঁও জেলা স্কুলের ১০ম শ্রেণির ছাত্র রায়িম ইসলাম (১৭) ও একই এলাকার মো: নাজমুল ইসলামের ছেলে গড়েয়া ডিগ্রী কলেজের এইচ, এস,সি পরীক্ষার্থী সৌরভ ইসলাম (১৮)।
স্থানীয় সুত্রে জানা যায়,  দুপুরের দিকে কয়েকজন  জন বন্ধুমিলে নদীতে গোসল করতে এলে পানিতে নামার পড়ে তাঁরা নিখোঁজ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
খানসামা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাজমুল হক জানান, নদীটি দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলার মধ্যবর্তী স্থানে অবস্থিত। দুপুর দেড়টায় দুই বন্ধু সৌরভ ও রাহিম নদীর খেয়াঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হয়। স্থানীয়দের তথ্যের ভিত্তিতে খানসামা ফায়ার সার্ভিসের একটি টিম খেয়াঘাটে অভিযান শুরু করে। বিকেল সাড়ে ৩টায় স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় সৌরভের এবং বিকেল পৌনে ৫টায় রাহিমের মরদেহ উদ্ধার করা হয়।
এ বিষয়টি  বীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়ামিন হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন প্রধান ও বীরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন অফিসার সত্যতা নিশ্চিত করেছেন।