স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুর র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, অভিযান চালিয়ে দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন ভাদুরিয়া বাজার এর দাউদপুর রোডস্থ শ্রেয়া মোটরস্ (বাজাজ মোটরসাইকেলের শো রুম) এর সামনে অভিযান পরিচালনা করে ১৫০ (একশত পঞ্চাশ) বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল ও একটি Toyota প্রাইভেট কার সহ ৪ মাদক ব্যবসায়ী আটক করেছে।

আটককৃত ৪ মাদক ব্যবসায়ী ১। মোঃ রেজাউল করিম (২৫), পিতা- মোঃ আজিজুল হক, সাং- ধায়গড় নিসিবাপুর, থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর, ২। সঞ্জয় সরকার (৩৩), পিতা- চন্দন সরকার, সাং- সুজানগর (চাঁদপাড়া), থানা- ফুলবাড়ী, জেলা- দিনাজপুর, ৩। মোঃ রিপন সরকার (৩৭), পিতা- মোঃ এমাজ উদ্দিন সরকার, সাং- ধায়গড় নিসিবাপুর, থানা-বিরামপুর, জেলা- দিনাজপুর এবং ৪। মোঃ হাসিবুর রহমান (৩১), পিতা- বনি ইসরাইল, গ্রাম-শ্যামনগর, থানা- বিরামপুর, জেলা-দিনাজপুর ।

ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন দিনাজপুর২৪.কমকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং দিনাজপুর সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত। উল্লেখ্য যে, ০৩ নং ধৃত আসামী মোঃ রিপন সরকার (৩৭) দিনাজপুর জেলার বিরামপুর থানায় এর পূর্বে ০১ টি মামলা রয়েছে। র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।