(দিনাজপুর২৪.কম) দিনাজপুরে পৃথক ৩টি ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়। নিহত ৩ জনের লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে অভিভাবকদের নিকট হস্তান্তর করা হয়েছে।  পুলিশ জানায়, আজ শনিবার বেলা ১১টায় শহরের রামনগর মহল্লায় পেট্রোল ঢেলে অগ্নিসংযোগে পুড়িয়ে হত্যা ঘটনার ১ যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক শহরের রামনগর মহল্লার দুলু মিয়ার পুত্র মোকলেছুর রহমান ওরফে ধলা (২৮)।
নিহত মোকলেসুরের পিতা দুলু মিয়া জানান, তার পুত্র রামনগর মোড়ে পান দোকান করেন। গতকাল শুক্রবার রাতে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আজ সকালে বাড়ির অদূরে একটি মাঠের পাশ থেকে পেট্রোল দিয়ে পোড়ানো লাশ উদ্ধার করা হয়। পুলিশ তার লাশ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত সম্পন্ন করেন। বিকেলে লাশ অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়।
অপরদিকে, গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় খানসামা উপজেলার আলোকডিহি গ্রামে জমি সংক্রান্ত ঘটনায় ছবেদ আলীর পুত্র বাচ্চু মিয়া (৫০) প্রতিপক্ষের দাঙ্গায় গুরুত্বর আহত হয়। তাকে তাৎক্ষণিকভাবে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে ১টায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ভূপেন চন্দ্র রায় (৪৫) বাড়ি থেকে মোটর সাইকেল নিয়ে স্কুলে যাচ্ছিল। দৌলতপুর স্কুলের সম্মুখে রাস্তায় পিছন দিক থেকে একটি ভটভটি ওই মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে শিক্ষক ভূপেন ভটভটির নিচে পড়ে গিয়ে পিষ্ট হয়। ফলে ঘটনাস্থলেই সে মারা যায়। এই দু’জন নিহতের লাশ বিকেলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে। এই ৩টি হত্যা ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। -ডেস্ক