1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. self@unliwalk.biz : brandymcguinness :
  6. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  7. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  8. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  9. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  10. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  11. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  12. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  13. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  14. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  15. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  16. news@dinajpur24.com : nalam :
  17. marianne@e.linklist.club : noblestepp6504 :
  18. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  19. armandowray@freundin.ru : normamedlock :
  20. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  21. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  22. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  23. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  24. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  25. jcsuave@yahoo.com : vaniabarkley :
বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০৫:২৭ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে পুলিশের উপর ডাকাতের হামলা : ২ ডাকাত গুলিবিদ্ধ

  • আপডেট সময় : শনিবার, ৭ মে, ২০১৬
  • ১ বার পঠিত

মো. নুরুন্নবী বাবু (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে পুলিশের গুলিতে আহত ২ ডাকাত আটক হয়েছে। আহত হয়েছেন ৬ পুলিশ সদস্য। সংঘর্ষ চলাকালে পুলিশ ১৮ রাউন্ড গুলি বর্ষন করেছেন। ডাকাতির অভিযোগে মামলা হয়েছে।  বুধবার দিবাগত রাত পৌনে ১টায় দিনাজপুরের ফুলবাড়ী-মধ্যপাড়া সড়কের নলশীষা ব্রীজের মুরগী ফার্মের নিকট একদল ডাকাতের সাথে পুলিশের সংঘর্ষ হয়। সংঘর্ষকালে পুলিশের গুলিতে ২ ডাকাত সাগর হোসেন (৩৯) এবং মোঃ বাবলু (৪৫)কে গুলিবিদ্ধ অবস্থায় পুলিশ আটক করেছে। ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালীন পুলিশ ১৮ রাউন্ড গুলি বর্ষণ করেন।
গুলিবিদ্ধ ডাকাত মোঃ সাগর হোসেন রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার জামবাড়ী গ্রামের মাহাবুল ইসলামের পুত্র এবং মোঃ বাবুল একই জেলার ও একই উপজেলার বাউচন্ডি গ্রামের মৃত আজিজার রহমানের পুত্র।
আহত পুলিশ সদস্যরা হলেন নবাবগঞ্জ উপজেলার আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ আনোয়ার, কনষ্টেবল মোঃ হাফিজুল ইসলাম, মোঃ ইমদাদুল,  মোঃ সেরাজুল ও মোঃ মোজাহার।
ফুলবাড়ী থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে বুধবার রাত সাড়ে ১২টায় টহল দল ফুলবাড়ী-মধ্যপাড়া মহাসড়কের নলশীষা ব্রীজ সংলগ্ন স্থানে রাস্তার দু’পার্শ্বের গাছের সাথে রশি বেঁধে অবরোধ করে পুলিশী টহলদলের উপর ১০/১২ জনের ডাকাতদল লাঠি, ধারালো ও দেশী অস্ত্র নিয়ে আক্রমণ করে। এসময় পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে ডাকাতদলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। গুলিবর্ষণের পর ডাকাতেরা মারমুখি হয়ে পুলিশের ওপর পাল্টা আক্রমণ করলে পুলিশ সদস্যরা গুলি চালায়। পুলিশের গুলি বর্ষণের এক পর্যায়ে ডাকতদলটি ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।
গুলির শব্দ পেয়ে ১০/১৫ মিনিট পর পার্শ্বের গ্রামের লোকজন এবং নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নের চেয়ারম্যান সায়েম সবুজ প্রায় ৫০ জন লোক নিয়ে পুলিশকে সহায়তা করার জন্য ছুটে আসেন।
এ ব্যাপারে নবাবগঞ্জে উপজেলার কুশদহ ইউপি চেয়ারম্যান সায়েম সবুজের সাথে কথা বললে তিনি জানান, ওই এলাকায় প্রায় একাধিক ডাকাতির ঘটনা ঘটে। তাই আমরা প্রতিরাতেই ওই এলাকায় পুলিশের টহলের ব্যবস্থা করি।
পুলিশ এলাকাবাসীর সহায়তায় ধান ক্ষেত থেকে গুলিবিদ্ধ সাগর হোসেন ও বাবলুকে আটক করলে অন্যান্য ডাকাত সদস্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ডাকাত সাগর ও বাবলুকে রাত পৌনে ১টায় প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি হলে ভোর ৫টায় দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
এ ব্যাপারে আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ  মোঃ মিজানুর রহমানের সাথে কথা বললে তিনি জানান, ২৭ এপ্রিল ওই স্থানে একটি ধানের ট্রাক ডাকাতির ঘটনা ঘটে। সেই থেকে আমরা ডাকাতদলকে ধরতে প্রতি রাতেই গোপনে ওই স্থানে ওঁৎ পেতে থাকি। একই কারণে বুধবার রাতে ওই রাস্তায় টহলে গেলে ডাকাতদলটি আমাদের উপর আক্রমন করে। আমরা আত্মরক্ষার্থে প্রথমে শটগান দিয়ে ৬রাউন্ড এবং পরে চায়না পিস্তল ও রাইফেল দিয়ে ১২ রাউন্ড গুলিবর্ষণ করা হয়।
ডাকাতির খবর পেয়ে ফুলবাড়ীর সহকারী পুলিশ সুপার মো. ফয়জুর রহমান, ফুলবাড়ী থানার ওসি মোকসেদ আলী, নবাবগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে আফতাবগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মিজানুর রহমান বাদী হয়ে আটককৃত গুলিবিদ্ধ ২ ডাকাতসহ অজ্ঞাতনামা ডাকাতের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর