এম.এ সালাম, হেড অব নিউজ (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর শহরের শেখপুরা এলাকার পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে সাগর (২০) নামে একজনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।
দিনাজপুর কোতয়ালী থানার ওসি মোজাফফর হোসেন জানান, গতকাল সন্ধ্যায় দিনাজপুর শহরের শেখপুরা এলাকার পঞ্চম শ্রেণীর ছাত্রীকে একই এলাকার আমিনুল হকের পুত্র সাগর ধর্ষণ করে, এ সময় ছাত্রীর চিৎকারে এলাকাবাসী ধর্ষণের চেষ্টাকারী সাগরকে আটক করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে সাগরকে আটক করে কোতয়ালী থানায় প্রেরণ করে।
গত ২৫শে সেপ্টেম্বর সাগর ঐ ছাত্রীকে পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে বাড়ীতে ডেকে নিয়ে জোরপুর্বক ধর্ষণ করে লোকলজ্জায় ধর্ষীতার পরিবার বিষয়টি কাউকে জানাননি। মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সপেক্টর বদিউজ্জামান জানান, সাগর দীর্ঘদিন থেকে স্কুলে যাওয়া আসার সময় সেই মেয়েকে উত্তক্ত ও প্রেম নিবেদন করে আসছিল। মেয়েটি গাওসিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছে। এই মামলায় প্রধান অভিযুক্ত সাগরকে সহযোগীতা করার অভিযোগে নুর আলম নামে অপর আসামী পলাতক রয়েছে। আজ আদালতের মাধ্যমে আসামীকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।