-ফাইল ছবি

মোঃ নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম)  বিরামপুরে মঙ্গলবার (১৪ জুলাই) ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত হয়েছে। জানা গেছে, বিরামপুর উপজেলার পঃ জয়দেবপুর গ্রামের রবীন্দ্র নাথের পুত্র দীপক (২৫) শ্যালো চালিত পাওয়ার ট্রিলার নিয়ে মৌপুকুর রান্তা দিয়ে রেল লাইন পার হচ্ছিল। এসময় পার্বতীপুর থেকে ঢাকাগামী কুড়িগ্রাম এক্স্রপ্রেসের সাথে ধাক্কা লেগে সে ট্রলিসহ রেল লাইন থেকে ছিটকে পড়ে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিরামপুর হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। স্থানীয় খাঁনপুর ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

//////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////////

বিরামপুরে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ
মোঃ নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম) বিরামপুর উপজেলার হতদরিদ্র নারীদের মাঝে ১৯টি সেলাই মেশিন ও বিকলাঙ্গদের মাঝে ৩৪টি হুইল চেয়ার বিতরণ, ৬৪৬জনকে বয়স্ক ভাতা, ৬৮২জন বিধবা ও স্বামী নিগৃহীতা, ১১৬০জন অস্বচ্ছল প্রতিবন্ধীকে ভাতা প্রদান এবং ইমামদের নিয়ে করোনা বিষয়ক সচেতনতা মূলক সভা করা হয়েছে।
উপজেলা অডিটরিয়ামে সোমবার (১৩ জুলাই) এসব বিতরণ করেন, দিনাজপুর-৬ আসেনের এম,পি শিবলী সাদিক। উপজেলা অডিটরিয়ামে ইউএনও পরিমল কুমার সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, এম,পি শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ইমাম সমিতির সভাপতি মোখলেছার রহমান, প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান প্রমূখ।