1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:২০ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে ট্রেনের টিকেট কালোবাজারী গ্রেফতার

  • আপডেট সময় : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

স্টাফ রিপোটার (দিনাজপুর২৪.কম) আজ সকাল ১১টায় দিনাজপুর রেলওয়ে স্টেশনে ৪৫টি আন্তনগর ট্রেনের টিকেট সহ মিশন রোড এলাকার মৃত আব্দুল জব্বারের পুত্র ভেন্ডা রুবেলকে হাতেনাতে গ্রেফতার করে বাংলাদেশ রেলওয়ে দিনাজপুর জিআরপি পুলিশ। বিশেষ সূত্রে জানা গেছে, অত্র দিনাজপুর রেলওয়ে স্টেশনে কর্তব্যরত বুকিং সহকারী রেজোয়ান সিদ্দিকী যোগদানের পর হতে স্থানীয় বখাটে যুবকদের দিয়ে দুর্দান্ত দাপটের সাথে কিছু অসাধু রেলওয়ে কর্মকর্তাদের সহায়তায় চুটিয়ে ব্যবসা করে আসছিল। জিআরপি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে বুকিং সহকারী রেজোয়ান সিদ্দিকী ৪৫টি ট্রেনের টিকিট কালোবাজারীতে বিক্রয়ের জন্য দিয়েছে। জিআরপি থানা পুলিশ উক্ত ভেন্ডা রুবেলকে ট্রেনের টিকিট বিক্রয় করা অবস্থায় আটক করে।
দিনাজপুর জিআরপি অফিসার ইনচার্জ আব্দুল হালিম খান জানায়, উক্ত ভেন্ডা রুবেল দীর্ঘদিন ধরেই রেলওয়ে বুকিং সহকারী, দিনাজপুর রেজোয়ান সিদ্দিকীর সহায়তায় টিকেট কালোবাজারী করত। ভেন্ডা রুবেল এবং কর্তব্যরত দিনাজপুর রেলওয়ে বুকিং সহকারী মোঃ রেজয়ান সিদ্দিকী বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ১টি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩। তারিখ ঃ ১১/১১/২০১৮

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর