1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৬:০৬ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

দিনাজপুরে জেলা পরিষদ নির্বাচনে ১৪ জন সাধারণ ও ৪ জন মহিলা সদস্য নির্বাচিত

  • আপডেট সময় : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ১ বার পঠিত

dianjpur-pic-28-12-16স্টাফ রিপোর্টার মো. নুরুন্নবী বাবু (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে শান্তিপূর্ণ পরিবেশে বুধবার দিনাজপুর জেলা পরিষদের সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।  দিনাজপুর জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, সাধারণ সদস্য পদে নির্বাচিত ১৪ জন হলেন ১নং ওয়ার্ডে মোঃ নুরে আলম খন্দকার (৭৭) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি জুলফিকার আলী ভুট্টো (১৬), ৩নং ওয়ার্ডে মোঃ রবিউল ইসলাম (৪৩) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আজাহার আলী (২৫), ৪নং ওয়ার্ডে মোঃ ফয়সাল হাবিব (৫৬) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি আলী আজগার (৫০), ৫নং ওয়ার্ডে মোস্তফা হোসেন আলম (৬১) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী (২২), ৬ নং ওয়ার্ডে মোঃ নুর ইসলাম (৫১) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি দেবেশ চন্দ্র রায় (৪৭), ৭নং ওয়ার্ডে মোঃ শরিফুল ইসলাম প্রধান (৬৭) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আবুল কালাম আজাদ (২৪), ৮নং ওয়ার্ডে আবু হান্নান মোহাম্মদ সাদেক (৩৮) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ শহিদুল ইসলাম (২৯), ৯নং ওয়ার্ডে মোঃ মোস্তাফিজুর রহমান (৪৬) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আজিমুদ্দিন সরকার (৩২), ১০নং ওয়ার্ডে মোঃ শফিকুর রায়হান নেতা (৪৫) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ আরশাদ আলী (২২), ১১নং ওয়ার্ডে মোঃ নুরুজ্জামান মন্ডল নুরু (৫০) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সাজ্জাদ হোসেন চৌধুরী (২৫), ১২নং ওয়ার্ডে মোঃ একরামুল হক (৪৩), ১৩নং ওয়ার্ডে মোঃ শাহজাহান আলী মন্ডল (৫৪) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মোজাহার আলী (৪৬), ১৪ নং ওয়ার্ডে মোঃ কামরুজ্জামান (৫২) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ শফিকুল ইসলাম (২২) এবং ১৫নং ওয়ার্ডে মোঃ রবিউল ইসলাম (৪৩) ও নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ কামাল হোসেন রাজ (৩৪)।
সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচিতরা হলেন বৃহত্তর ২নং ওয়ার্ডে মিরা মাহবুব (২১৯), বৃহত্তর ৩নং ওয়ার্ডে তাজমেরি সেলিনা আখতার (১২১), বৃহত্তর ৪নং ওয়ার্ডে লতিফা বেগম (১১৭) এবং বৃহত্তর ৫নং ওয়ার্ডে রেবেকা সুলতানা (১৪১)। সকাল ৯টা থেকে বিরতীহীনভাবে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন করা হয়।
উল্লেখ্য, ২নং সাধারণ ওয়ার্ডে আকবর আলী এবং সংরক্ষিত মহিলা সদস্যের বৃহত্তর ১নং ওয়ার্ডে সুফিয়া নাহার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতিমধ্যে নির্বাচিত হয়েছেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর