এম.এ সালাম, হেড অব নিউজ (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা’র (জাসাস) ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বরিবার (২৭ ডিসেম্বর) বিকেল ৩টায় জেল রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত জেলা জাসাস’র সভাপতি মোঃ আখতারুজ্জামান আখতার’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রংপুর) ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সাবেক এমপি রেজিনা ইসলাম, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও দিনাজপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ মাহবুব আহম্মেদ, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোকাররম হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোস্তফা কামাল মিলন, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মকশেদ আলী মঙ্গলিয়া।
বিএনপি নেতা মঞ্জুর মুর্শেদ সুমন’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাসাস’র সাধারণ সম্পাদক মোঃ হুমায়ূন কবির আনাফ, সহ-সভাপতি মোঃ রাজিউর রহমান রাজা, যুগ্ম সম্পাদক এমএ সালাম, সাংগঠনিক সম্পাদক শাওম রহমান, দপ্তর সম্পাদক মোঃ কামরুজ্জামান, জেলা কৃষকদলের সভাপতি আফতাব উদ্দীন আহম্মেদ মন্ডল, যুগ্ম সাধরণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম প্রমূখ।
আলোচনা শেষে বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে মুনাজাত করা হয়।